প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে দেখা করলেন সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ ও তাঁর স্ত্রী সৈয়দা কান্তা

জুড়ী টাইমস সংবাদঃ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে দীর্ঘমেয়াদী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে গণভবনে দেখা করেছেন ফ্রান্স ছাত্রলীগের সাবেক প্রতিষ্টাতা সভাপতি এম আশরাফুর রহমান আশরাফ এবং তাঁর নব-বিবাহিত স্ত্রী সৈয়দা কান্তা হোসেন।

বৃহস্পতিবার (৫ মার্চ) সন্ধ্যায় সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুর রহমান আশরাফ তাঁর নব-বিবাহিত স্ত্রী সৈয়দা কান্তা হোসেনকে নিয়ে গণভবনে গেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরম মমতায় তাদের বরণ করেন। দীর্ঘ সময় গণভবনে অবস্থান কালে প্রধানমন্ত্রী অনেক আদেশ ও উপদেশ প্রদান করেন। আশরাফ ও কান্তার নতুন জীবনের সফলতাও কামনা করেন প্রধানমন্ত্রী। 

এক প্রতিক্রিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুর রহমান আশরাফ বলেন, আমাদের পরম সৌভাগ্য জাতির জনকের সুযোগ্য কন্যা মমতাময়ী নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে গণভবনে স্বপরিবারে সাক্ষাত করতে পেরে। পরম মমতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে মাথায় হাত ভুলিয়ে দোয়া করলেন আর উপদেশ দিলেন মা বাবার খেয়াল রাখতে সব সময়। সততার সঙ্গে দেশ এবং দলের জন্য কাজ করার তাগিদও দেন । আমি ধন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহ মমতায় ও উষ্ম আলিঙ্গনে। তিনি কতটা মহান ও কতটা আপনজন তা সেদিন পাশে থেকে দেখার সৌভাগ্য হয়েছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া সকল আদেশ উপদেশ আজীবন শ্রদ্ধার সাথে পালন করবো ইনশাল্লাহ। আমাদের বিয়ের নতুন জীবনে প্রধানমন্ত্রীর এমন আদর স্নেহ মমতা দোয়া ও ভালোবাসা চিরদিন মনে থাকবে। আমি এবং আমার পরিবার প্রধানমন্ত্রীর কাছে চির কৃতজ্ঞ। মহান আল্লাহ পাক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দীর্ঘ নেক হায়াত দান করুক।।


No comments: