জুড়ীতে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ২টি ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের জুড়ীতে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ২টি ব্যবসাপ্রতিষ্ঠানকে ৪শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৩ মার্চ) রাতে জুড়ী শহরে এই অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক। এসময় জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার উপস্থিত ছিলেন। 
 
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার রোধে ফার্মেসীর দোকান ব্যতীত প্রতিদিন রাত ৮টার মধ্যে উপজেলার সকল হাটবাজারের সবধরনের দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেয় জুড়ী উপজেলা প্রশাসন। রবিবার বিকেলে (২২  মার্চ) এই নির্দেশনা দেওয়া হয়। মাইকিং করেও সবাইকে বিষয়টি জানিয়ে দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আইন সবাইকে মেনে চলতে বলা হয়। কিন্তু এই নির্দেশ অমান্য করে রাত ৮টার পর জুড়ী শহরে ২টি ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখা হয়। খবর পেয়ে অভিযানে নামেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক। এসময় দোকান খোলা রাখার অপরাধে ২শত টাকা মোট ৪শত টাকা জরিমানা করা হয়।   
 
জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক জানান, এখন থেকে রাত ৮টার পর দোকান খোলা পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এই অভিযান অব্যাহত থাকবে।
 

No comments: