জুড়ীতে অনুদানের চেক ও ভাতার বই বিতরণ করলেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের জুড়ীতে চা শ্রমিকদের মধ্যে অনুদানের চেক ও সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন ভাতার বই বিতরণ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক ও বই বিতরণ করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাকেশ পাল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউপি চেয়ারম্যান মাসুক আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রীকান্ত দাশ, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম প্রমুখ।

সভায় সমাজসেবা অধিদপ্তর থেকে উপজেলার ১১টি চা বাগানের ২৮২৫ জন শ্রমিক এবং চা শ্রমিকের জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে ২৩১ জন শ্রমিকসহ মোট ৩০৫৬ জনের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে এককালীন অনুদানের চেক প্রদান করা হয়। অপরদিকে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সমাজসেবা অধিদপ্তর থেকে বয়স্ক ও স্বামী নিগৃহীত মহিলা ৩৯৩ জন, বিধবা ২৩৬ জন ও প্রতিবন্ধী ৬৩৫ জনসহ মোট ১২৬৪ জনের মধ্যে ভাতার বই বিতরণ করা হয়।

No comments: