সঙ্গীতশিল্পী শাহনাজ বাবু বর্তমান সময়ে স্টেজ শো নিয়ে ব্যাস্ত সময় পার করছেন

বিনোদন সংবাদ: বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শাহনাজ বাবু এখন স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। দেশের বিভিন্ন স্থানে একের পর এক স্টেজ শো করে যাচ্ছেন। ইতোমধ্যে গাজীপুর, নারায়ানগঞ্জ, ঢাকার বিভিন্ন অনুষ্ঠানে একাধিক স্টেজ শো করেছেন। শীত মৌসুম হওয়ায় তার ব্যস্ততাও দ্বিগুণ হয়ে গেছে। রবিবার তিনি সুনামগঞ্জ স্টেজ শোতে সঙ্গীত পরিবেশন করেছেন । এছাড়াও আরো বেশ কিছু স্টেজ শো’তে অংশগ্রহণের ব্যাপারে কথা বার্তা চলছে। মূলত এই স্টেজ মৌসুমে অধিকাংশ সঙ্গীতশিল্পীদের মতো শাহনাজ বাবুকেও অনেক ব্যস্ত থাকতে হয়। 

শাহনাজ বাবু বলেন, সবাইকে ইংরেজি নতুন বছরের শুভচ্ছো। ২০১৯ আল্লাহর অশেষ রহমতে খুব ভালো কেটেছে। এখন ব্যস্ততা একটু বেশি। অবশ্য এ ব্যস্ততা আমি উপভোগ করছি। এখন শীত মৌসুম চলছে। শো-এর আয়োজনও বাড়ছে। তবে আমি একটু বেছে শো করি। গত কিছুদিনে কয়েকটি শোতে অংশ নিয়েছি। খুব ভালো সময় কাটছে। শুধু শীতের মৌসুমই নয়, বছরের অন্য সময়গুলোতেও আমি স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকি। সবার কাছে দোয়া চাই, যেন এ ব্যস্ততা ধারাবাহিকভাবে বজায় থাকে। 

শাহানাজ বাবু আরো বলেন, ভক্তদের ভালবাসাই আমার গানের অনুপ্রেরণা। আমি আজীবন তাদের জন্য গান করে যেতে চাই। আমি ভালো ভালো গান করে যেতে চাই। শো নিয়ে বেশি ব্যস্ত থাকায় নতুন গানে তেমন ভাবে সময় দিতে পারিনি। এখনো শোয়ের ব্যস্ততা রয়েছে। তবে আমি তার মধ্যে থেকেও নতুন গানের জন্য সময় বের করার চেষ্টা করছি। মৌলিক গানের ওপর বেশি গুরুত্ব দিচ্ছি।

No comments: