আজ জুড়ী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে

জুড়ী টাইমস সংবাদঃ আজ ২২ ডিসেম্বর রবিবার জুড়ী উপজেলা ফাউন্ডেশনের উদ্যোগে জুড়ী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে ২য় বারের মতো ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়েছে। উক্ত মেডিকেল ক্যাম্পে সিলেটের স্বনামধন্য আল হারামাইন হাসপাতালের স্বনামধন্য ও বিশেষজ্ঞ ডাক্তারগন বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করবেন। উক্ত মেডিকেল ক্যাম্পে গরীব, দুঃখী ও সুবিধাবঞ্চিত অসুস্থ রোগিদের বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করতে আমন্ত্রণ জানানো হয়ে।
 
দুই বছর থেকে গরীব, দুঃখী ও সুবিধাবঞ্চিত অসুস্থ রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের কাজ করছে স্থানীয় সামাজিক সেবা মূলক সংগঠন জুড়ী উপজেলা ফাউন্ডেশন। সংগঠনটি দীর্ঘ দিন যাবত এলাকার বিভিন্ন সামাজিক সেবা মূলক কর্মকান্ডের প্রেক্ষিতে ব্যাপক খ্যাতি অর্জন করেছে। 

সংগঠনের সভাপতি রায়হানুল ইসলাম ও সাধারন সম্পাদক কামরুল হাসান পলাশ এর নেতৃত্বে এবং সংগঠনের নিবেদিত সদস্য বদরুল, শাহীন, হাবিবুল্লাহ, ফারুক, নয়ন, সাইফুর, শামীম, জসিম, মারুফ ও সনজিতরা ক্যাম্পেইন বাস্থবায়নে প্রচন্ড শীত উপেক্ষা করে দিনাতিরাত আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও দেশের বাহির থেকে ও মানবতার সেবায় এ সংগঠনের সহিত নিরলস ভাবে কাজ করছেন অনেকেই।
 
সংগঠনের প্রধান উপদেষ্টা ডাঃ মুহিবুর রহমান জুয়েল এক প্রতিক্রিয়ায় সংগঠনের সফল বাস্তবায়নকল্পে দায়িত্বশীলদের উদ্দেশ্যে বলেন, “একটি রোগীও যাতে সুচিকিৎসা প্রাপ্তিতে বাদ না পড়েন সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি আরো বলেন, ২২ তারিখের ক্যাম্পে উপস্থিত রোগীদের সঠিকভাবে চিকিৎসা নিশ্চিত করতে শৃঙ্খলা ব্যবস্থাপনা নিয়ে কার্যকরি সিদ্ধান্ত গৃহীত হয়। মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করতে সংগঠনের সকলকে একাত্ম হয়ে কাজ করতে হবে। গরীব, দুঃখী, অসহায় ও অসুস্থ রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত নিশ্চিত করতে প্রয়োজনে রোগিদের দুয়ারে দুয়ারে যেতে হবে। 
 
সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জুড়ী উপজেলা ফাউন্ডেশন এর সদস্য হওয়ার জন্য আগ্রহী যারা বা যারা সদস্য হতে ইতিমধ্যে যোগাযোগ করেছেন। এক কপি পাসপোর্ট সাইজ ফটো এবং পরিচয়পত্রের ফটোকপি নিয়ে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করতে আহবান করা হয়েছে।

জুড়ী উপজেলা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা, স্বাস্থ্য, সমাজসেবামূলক উন্নয়ন মূলক কর্মকান্ড সহ বিভিন্ন হতদরিদ্রদের সাহায্যে, বন্যার্থ, রোহিঙ্গা সহ বিভিন্ন জাতীয় পর্যায়ের সামাজিক অবক্ষয় রোধকল্পে সহযোগিতার জন্যে দাঁড়িয়ে দেশ বিদেশে ইতিমধ্যে ব্যাপক সুনাম অর্জন করেছে। 
 
ইতিমধ্যে আজকের মেডিকেল ক্যাম্পকে সাজানো হয়েছে মনোমুগ্ধকর পরিবেশে। নির্মান করা হয়েছে সংগঠনের সেবা প্রচার ব্যানারে বর্নিল গেট। জুড়ীর ইতিহাসে মানবতার কল্যানে জুড়ী উপজেলা ফাউন্ডেশন আজিবন বেঁচে থাকবে তাদের আপন কর্মে। জুড়ী উপজেলার সর্বমহলের ভালোবাসা ও ভালো লাগার ঠিকানা জুড়ী উপজেলা ফাউন্ডেশন।

No comments: