জুড়ীতে ব্যবসায়ীর লাশ উদ্ধার, পুলিশের ধারণা হত্যাকাণ্ড

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের একটি পাহাড়ি ছড়া থেকে নিখিল বিশ্বাস (৫০) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী নিখিলের বাড়ি উপজেলার গোবিন্দপুর গ্রামে। পুলিশের ধারণা তাঁকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তা এখনো জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিখিল পান-সুপারি ও কলার ব্যবসা করেন। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি বাড়ি থেকে বের হন। সন্ধ্যা সাতটার দিকে হরমাছড়া নামের একটি পাহাড়ি ছড়ার কাছে ‘বাঁচাও, বাঁচাও’ বলে চিৎকার শুনতে পান স্থানীয় লোকেরা। পরে সেখানে গিয়ে তাঁরা রক্তাক্ত অবস্থায় নিখিলের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জুড়ী থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম মুঠোফোনে বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিখিলের মাথা, ঘাড় ও কপালে একাধিক ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে। প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে একটি মামলা করা হবে।

No comments: