জুড়ীতে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদঃ জুড়ী থানা পুলিশের উদ্যোগে মাদকের বিরুদ্ধে ব্যতিক্রমী একটি উদ্যোগ গ্রহন করা হয়েছে। জুড়ী থানাকে শতভাগ মাদকমুক্ত ঘোষনা করতে উপজেলার ৬ টি ইউনিয়নের ৫৪ টি ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে মাদক বিরোধী সভা ও সংশ্লিষ্ট ওয়ার্ড এর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের সমন্বয়ে মাদক বিরোধী কমিটি গঠনের লক্ষ্য জুড়ী থানা পুলিশ তাদের কার্যক্রম শুরু করেছে। 

মঙ্গলবার ৫ নভেম্বর  থেকে সদর জায়ফর নগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মনতৈল থেকে মাকদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে জুড়ী থানাকে জেলার মধ্যে মাদকমুক্ত মডেল থানা উপহার দিতে জুড়ী থানা পুলিশ কার্যক্রম শুরু করেছে। ওইদিন বিকাল ৪ টায় ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজার সভাপতিত্বে ও প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলামের  সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনসচেতনতা মূলক এবং মাদকের বিরুদ্ধে বিশদ আলোচনা করেন জুড়ী থানায় সংযুক্ত সহকারী পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম, জুড়ী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ ইসহাক আলী, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম, মহিলা ইউপি সদস্য সৈয়দা রওশন আরা বেগম, মোঃ লাল মিয়া প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির বলেন, মাদক আমাদের সমাজ ব্যবস্থাকে ধ্বংস করে দিচ্ছে। মাদকসেবীদের শরীরের সমস্ত অর্গানন গুলো আস্তে-আস্তে নিস্তেজ করে দেয়। এটা মাদকসেবীরা বুঝতে পারেনা। তাই মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের ব্যাপারে সমাজের সচেতন নাগরিকদের সোচ্চার হতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের পুলিশের অবস্থান জিরো ট্রলারেন্স। মাদকের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এ লক্ষ্য বাস্তবায়নে আমাদের জুড়ী থানা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। 

No comments: