জুড়ীতে তুচ্ছ ঘটনার জের ধরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা, আটক ২

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে তুচ্ছ ঘটনার জের ধরে অর্জুন ভর (৬০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ বুধবার সকালে উপজেলার কাপনাপাহাড় চা-বাগানের খাসকিত্তা ডিভিশনে এ ঘটনা ঘটেছে। নিহত অর্জুনের বাড়ি একই এলাকায়। এ হত্যাকাণ্ডের পর স্থানীয় লোকজন ঘটনায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার খাসকিত্তার বাসিন্দা স্বপন সবরের (৫০) গরু প্রতিবেশী অর্জুনের জমিতে ঢুকে ধান নষ্ট করে। অর্জুন আজ সকাল সাতটার দিকে স্বপনকে বাড়ি থেকে ডেকে নিয়ে তাঁর ধানখেত দেখান। এ সময় দুজনের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি ও পরে হাতাহাতি হয়। একপর্যায়ে স্বপনের ছেলে বিশ্বক্ষেতু সবর (২৫) লাঠি নিয়ে ছুটে গিয়ে অর্জুনকে মাটিতে ফেলে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এতে অর্জুন ঘটনাস্থলেই মারা যান। আশপাশের লোকজন ছুটে গিয়ে স্বপন ও বিশ্বক্ষেতুকে আটক করেন। খবর পেয়ে সকাল ১০টার দিকে জুড়ী পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্জুনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় আটক দুজনকে তাদের কাছে সোপর্দ করা হয়।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, তুচ্ছ ঘটনার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। সুরতহাল প্রতিবেদন তৈরির সময় অর্জুনের পিঠ ও বুকে আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ মৌলভীবাজার জেলা সদরে অবস্থিত ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক স্বপন ও বিশ্বক্ষেতু হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে অর্জুনের ছেলে দিলীপ ভর বাদী হয়ে হত্যা মামলা করবেন।

No comments: