চার দিনব্যাপী নৃত্য কর্মশালায় কলকাতার বিশিষ্ট নৃত্য শিল্পী সুষ্মিতা নন্দী সেঠিয়া

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের কুলাউড়ায় ৪ দিনব্যাপী নৃত্য কর্মশালায় প্রশিক্ষক হিসেবে অংশগ্রহণ করেছেন কলকাতার বিশিষ্ট নৃত্য শিল্পী ও কলকাতা “কলাপি” এর পরিচালক সুষ্মিতা নন্দী সেঠিয়া । এ নৃত্য কর্মশালায় তাঁর সহযোগি হিসেবে রয়েছেন তারই মেয়ে কলকাতা “কলাপি” এর নৃত্য শিল্পী মেঘমালা নন্দী ।

কুলাউড়া “ নৃত্যালয় ” এর আয়োজনে এবং নৃত্যালয়ের পরিচালক মোঃ দেলোয়ার হোসেন দূর্জয়ের সার্বিক ব্যবস্থাপনায় কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ জুন থেকে ১১ জুন পর্যন্ত ৪ দিনের কনটেম্পোরারি নৃত্য কর্মশালা ২০১৯ শুরু হয়েছে । উক্ত কর্মশালায় ৪ দিনই প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ দেবেন কলকাতার বিশিষ্ট নৃত্য শিল্পী ও কলকাতা “কলাপি” এর পরিচালক সুষ্মিতা নন্দী সেঠিয়া । 

গত ৯ জুন ৪ দিনের কনটেম্পোরারি নৃত্য কর্মশালা দেখতে যান জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন । এসময় উপস্থিত ছিলেন কলকাতার বিশিষ্ট নৃত্য শিল্পী ও কলকাতা “কলাপি” এর পরিচালক সুষ্মিতা নন্দী সেঠিয়া,  কুলাউড়া “ নৃত্যালয় ” এর পরিচালক মোঃ দেলোয়ার হোসেন দূর্জয়, কলকাতা “কলাপি” এর নৃত্য শিল্পী মেঘমালা নন্দী, অভিভাবক প্রতিভা ধর ও রুবি দে ।। 


No comments: