কুলাউড়ায় চার দিনব্যাপী নৃত্য কর্মশালার সার্টিফিকেট বিতরণ

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের কুলাউড়ায় ৪ দিনব্যাপী নৃত্য কর্মশালা সফলভাবে সম্পন্ন হয়েছে । এ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ দিয়েছেন কলকাতার বিশিষ্ট নৃত্য শিল্পী ও কলকাতা “কলাপি” এর পরিচালক সুষ্মিতা নন্দী সেঠিয়া । এ নৃত্য কর্মশালায় তাঁর সহযোগি হিসেবে ছিলেন তারই মেয়ে কলকাতা “কলাপি” এর নৃত্য শিল্পী মেঘমালা নন্দী । 
সম্প্রতি কুলাউড়া “ নৃত্যালয় ” এর আয়োজনে এবং নৃত্যালয়ের পরিচালক মোঃ দেলোয়ার হোসেন দূর্জয়ের সার্বিক ব্যবস্থাপনায় কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ জুন থেকে ১১ জুন পর্যন্ত ৪ দিনের কনটেম্পোরারি নৃত্য কর্মশালায় অংশগ্রহণকারি নৃত্য শিল্পীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করার মাধ্যমে এই কর্মশালার সমাপ্তি ঘটে  । 
 
কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে নৃত্য কর্মশালার সমাপনি ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুলাউড়া নৃত্যালয়ের পরিচালক মোঃ দেলোয়ার হোসেন দূর্জয়। নৃত্য শিল্পী আদ্রিতা আচার্য্য বর্ষার উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক-প্রকাশক ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন, কলকাতার বিশিষ্ট নৃত্য শিল্পী ও কলকাতা “কলাপি” এর পরিচালক সুষ্মিতা নন্দী সেঠিয়া, কলকাতা “কলাপি” এর নৃত্য শিল্পী মেঘমালা নন্দী, অভিভাবক প্রতিভা ধর ও রুবি দে ।
 

No comments: