জুড়ীতে জুয়ার আসর তছনছ করে দিলেন ওসি জাহাঙ্গীর হোসেন সরদার

সাইফুল ইসলাম সুমনঃ জুড়ী উপজেলা শহরের পোষ্ট অফিস রোডস্থ রেল কলোনীর একটি জুয়ার আসর ভেঙ্গে তছনছ দিয়েছে খোদ জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার। বেশ কয়েকদিন যাবত জায়ফরনগর ইউনিয়নের জুড়ী বাজারের পোষ্ট অফিস রোডস্থ রেল কলোনীতে জুয়ার আসর চলছিল। এ  নিয়ে গত ১৪ মে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী কামাল উদ্দিন জুয়ার বিষয়টি তুলে ধরলে সভা শেষেই জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার ও ওসি তদন্ত আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে রেল কলোনীতে স্থাপিত জুয়ার আসরটি ভেঙ্গে তছনছ করে গুড়িয়ে দেন। পুলিশের অভিযান টের পেয়ে জুয়াড়িরা দৌড়ে পালিয়ে যায়। এসময় আসরে থাকা জুয়ার সরঞ্জাম গুলো একত্রিত করে পুলিশ তাতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। অভিযান শেষে আশপাশের বাসিন্দাদের একত্রিত করে ওসি জাহাঙ্গীর হোসেন সরদার সকলকে জুয়ার কুফল সম্পর্কে বক্তব্য দিয়ে তাদের সচেতন করেন এবং তাদের সকলকে ওসির মোবাইল নাম্বার প্রদান করেন।

আসরের আশপাশের বাসিন্দারা জানান, এতোদিন প্রভাবশালী জুয়াড়িরা আমাদের কে পুলিশের ভয় দেখাতো। আমরা প্রতিবাদ করলেই তারা বলতো পুলিশ আমাদের থেকে মাসোয়ারা পায় অতএব পুলিশের ভয় দেখিয়ে লাভ নেই। কিন্তু আজ বুঝলাম তারা এতোদিন পুলিশের নাম ভাঙ্গিয়েছে। জুয়াড়িরা আমাদেরকে মিথ্যা ভয় দেখিয়েছে। এখন থেকে খেলা চললে আমরাই পুলিশ কে খবর দিবো। ওসি জাহাঙ্গীর হোসেন সরদারের এ কাজে সন্তোষ প্রকাশ করেছে উপজেলা শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ বিষয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার সাংবাদিকদের বলেন, যে কেউ জুয়া চালালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। খেলোয়াড় এবং আসরের মালিক কাউকেই ছাড় দেয়া হবেনা।


No comments: