জুড়ীতে দারুল উলূম মাদরাসা ও এতিমখানার ইফতার মাহফিল অনুষ্ঠিত

এইচ.আর জয়/এ.আর সোহানঃ মৌলভীবাজারের জুড়ীতে বিশ্বনাথপুর গ্রামে অবস্থিত দারুল উলূম মাদরাসা ও এতিমখানার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের মতো এবারও মাহে রমজান উপলক্ষে সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষদের নিয়ে দারুল উলূম মাদরাসা ও এতিমখানার আয়োজন অনুষ্ঠিত হয় এই ইফতার মাহফিল। শুক্রবার ২৪ মে মাদরাসার প্রতিষ্ঠাতা সংযুক্ত আরব আমিরাত দুবাই প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সৈয়দ আব্দুর রফিক নাজমু এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয় এই ইফতার মাহফিল।

দারুল উলূম মাদরাসা ও এতিমখানা মিলনায়তনে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ফুলতলা ইউনিয়নের ৫ বারের চেয়ারম্যান মাসুক আহমদ, জায়ফরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা, জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আমিনুল ইসলাম, বিশিষ্ট আইনজীবী ও কলামিষ্ট এডভোকেট আনোয়ারুল ইসলাম পারুল, গ্রামীণ ব্যাংক এর প্রাক্তণ ডিজিএম মোঃ মুজিবুর রহমান, জুড়ী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক খলিলুর রহমান, সিনিয়র শিক্ষক জি.এম বদরুল ইসলাম, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা ইউনিটের সভাপতি এ.বি.এম নূরুল হক, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক ও জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন, কামিনীগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক নুরুল আম্বিয়া, জায়ফরনগর ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি আব্দুল মনাফ, উপজেলা জাতীয় পার্টি নেতা আইনুল হক আনু, সাংবাদিক হাবিবুর রহমান খান, ইকবাল খান, প্রবাসী আব্দুর রহিম সহ বিভিন্ন সামাজিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার বিশ্বনাথপুর গ্রামে সংযুক্ত আরব আমিরাত দুবাই প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সৈয়দ আব্দুর রফিক নাজমু ২০১২ইং সালে প্রতিষ্ঠা করেন “ দারুল উলূম মাদরাসা ও এতিমখানা “। আজ এই মাদরাসাটি জুড়ী-মৌলভীবাজার-সিলেট তথা বাংলাদেশে একটি সুনামধন্য প্রতিষ্ঠান।  


No comments: