বড়লেখায় প্রবাসী সমাজসেবক সংস্থার কমিটি গঠন, প্রবাসীদের সংবর্ধনা, দোয়া ও ইফতার

বিশেষ প্রতিনিধিঃ বড়লেখায় প্রবাসী সমাজসেবক সংস্থা বাংলাদেশ এর বড়লেখা উপজেলা কমিটি গঠন, প্রবাসীদের সংবর্ধনা প্রদান, দোয়া ও ইফতার মাহফিল ২৫ মে শনিবার বড়লেখা পৌরশহরস্থ আমেনা ম্যানশন ২য় তলার একটি হল রুমে অনুষ্ঠিত হয়। প্রবাসী সমাজসেবক সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলীর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী ও তরুণ সমাজসেবক পারভেজ মাহমুদ মান্না।

প্রধান বক্তার বক্তব্য রাখেন প্রবাসী সমাজসেবক সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কবি ও নাট্যজন মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বড়লেখা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের এপিপি গোপাল দত্ত বাবলু, প্রবাসী সমাজসেবক সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক আব্দুল কাইয়ুম, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, কেন্দ্রীয় কমিটির সাংগঠিক সম্পাদক তাহমীদ ইশাদ রিপন, কুলাউড়া শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম, যায় যায় দিন প্রতিনিধি সুলতান আহমদ খলিল, সাংবাদিক সুহেল আহমদ প্রমূখ। 

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী সমাজসেবক সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাট্য ব্যক্তিত্ব তপন চৌধূরী, সহ-সাংগঠনিক সমাপাদক মোঃ গোলাম কিবরিয়া, সাহিত্য সম্পাদক ছড়াকার ও গীতিকার বিদ্যুৎ রঞ্জন দেবনাথ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বিশিষ্ট সংগীত শিল্পীএস. এম মানিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মঈন-উল ইসলাম শাফিন, সদস্য সাহেদ আহমদ, প্রবাসী ফখর উদ্দিন, আবুল হোসেন, আব্দুল কাদির, আব্দুর রউফ, কবির আহমদ, মুজিবুর রহমান, মনির উদ্দিন, রমজান আলীসহ অনেকে। অনুষ্ঠানে মোঃ আব্দুল আজিজ সভাপতি, মোঃ গোলাম কিবরিয়া সাধারণ সম্পাদক এবং মোঃ মঈন-উল ইসলাম শাফিন, সাংগঠনিক সম্পাদক নিয়ে গঠিত ১৩ সদস্য বিশিষ্ট প্রবাসী সমাজসেবক সংস্থা বাংলাদেশ-এর বড়লেখা উপজেলা শাখা কমিটিকে পরিচয় করে দেয়া হয় এবং সংগঠনের পক্ষ থেকে অতিথিরা ২৫ জন প্রবাসীকে সম্মাননা স্মারক প্রদান করেন। পরিশেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


No comments: