আগামী ২৯ এপ্রিল জুড়ী উপজেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন উপজেলা প্রশাসন

জুড়ী টাইমস সংবাদঃ জুড়ী উপজেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে ‘আমাদের ভাবনা’ এবং উন্নয়ন, আইন শৃঙ্খলা, মাদক ও জলবায়ু পরিবর্তন নিয়ে আগামী ২৯ এপ্রিল সকাল ১১টায় উপজেলা কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করবেন উপজেলা প্রশাসন। 

জানা যায়, বর্তমান সময়ে জুড়ীতে উদ্ভুত পরিস্থিতিতে বিরাজমান সমস্যা ও সম্ভাবনা নিয়ে জুড়ীর গনমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভা করতে যাচ্ছেন উপজেলা প্রশাসন। আহুত মতবিনিময় সভায় জুড়ীর সার্বিক বিষয়সহ এ উপজেলার উন্নয়ন, আইন শৃঙ্খলা, মাদক ও জলবায়ু পরিবর্তন বিষয় নিয়েও আলোচনা হবে। 

বর্তমান সময়ের প্রেক্ষাপটে জুড়ী উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক এর এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ। জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম বলেন, প্রশাসনের এ উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। এ মতবিনিময় সভার মাধ্যমে উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয়ে কার্যকর প্রদক্ষেপ নেয়া সম্ভব হবে বলে আমি মনে করি। বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন বলেন, আমাদের জুড়ী উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক এ উপজেলার দায়িত্ব গ্রহণের পর থেকে বিভিন্ন উন্নয়নমূলক ও ব্যাতিক্রমী কার্যক্রমের মাধ্যমে ইতিমধ্যেই জেলার শ্রেষ্ট ইউএনও হিসেবে পুরস্কৃত হয়েছেন। আর বর্তমান সময়ে সাংবাদিকদের নিয়ে এমন একটি মতবিনিময় সভার আয়োজন করে তিনি তার দূরদর্শিতার পরিচয় দিলেন। এ মতবিনিময় সভার মাধ্যমে গণমাধ্যমকর্মীদের সাথে প্রশাসনের নিবিড় সম্পর্ক স্থাপন হবে বলে আমি মনে করি।


No comments: