জুড়ীতে ৩ মাসের সাজাপ্রাপ্তসহ ৫ আসামী গ্রেফতার

সাইফুল ইসলাম সুমনঃ মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ মাসের সাজাপ্রাপ্তসহ ৫ আসামীকে গ্রেফতার করেছে। শুক্র ও শনিবার দুই দিনের অভিযানে ওই আসামীদের গ্রেফতার করা হয়। এ অভিযান পরিচালনা করেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার।

জুড়ী থানা পুলিশ সুত্রে জানা গেছে, জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের তত্ত্বাবধানে এএসআই ফরহাদ আহমদ গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের আম্বরখানা এলাকায় শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে জি.আর ৪১/০৯ এ ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী জুবেল মিয়া (৩৫) গ্রেফতার করেছেন। সে কালিনগর গ্রামের তালেব আলী ওরফে বলাই মিয়ার ছেলে। 

এদিকে শুক্রবার ভোরবেলা জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার ফুলতলা ও সাগরনাল এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আরো ৪ আসামীকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত ৪ আসামী হল- ফুলতলার মৃত ইলাস মিয়ার ছেলে আব্দুল মতিন ও আব্দুল মতিনের ছেলে সাইফুল এবং সাগরনালের মৃত অনুকছাই ফুলমালির ছেলে সুরেশ ফুলমালি ও মৃত সেওরা করের ছেলে গোপাল কর ।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, গ্রেফতারকৃত ৪ জন আসামীকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং সাজাপ্রাপ্ত আসামী জুবেলকে রোববার আদালতে সোপর্দ করা হয়।

No comments: