জুড়ীতে সাগরনাল উচ্চ বিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সভা অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদঃ ‘পুলিশ জনতা ঐক্য গড়ি, মাদক-জঙ্গি নির্মূল করি’। এই স্লোগানকে সামনে রেখে “পুলিশ সপ্তাহ ২০১৯” উপলক্ষে মৌলভীবাজার জেলার জুড়ী থানার আয়োজনে সাগরনাল উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সভা। 
গত ৬ ফেব্রুয়ারি বুধবার সাগরনাল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সাগরনাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার। সাগরনাল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিফতা আহমদ লিটনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সাগরনাল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জবা রানী চাষা, লাইলী বেগম, সহকারি শিক্ষক সাইফুল ইসলাম, নিত্যানন্দ বর, সিরাজুল ইসলাম জসিম, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্যদেন মুসফিকা নাছরিন।
প্রধান অতিথির বক্তব্যে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, সমাজের সকল স্তর থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, ইভটিজিং ও সাইবার ক্রাইম অপরাধরোধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। এজন্য গনসচেতনতার ওপর জোর দেন তিনি । বিশেষ করে স্কুল, কলেজ ও মাদরাসার ছাত্র ছাত্রীদের এ সকল অপরাধমূলক কাজ থেকে সম্পূর্ণ বিরত থাকার আহ্বানও জানান তিনি। 

No comments: