১৮ মার্চ জুড়ীসহ ১২৯ টি উপজেলা পরিষদের নির্বাচন

জুড়ী টাইমস সংবাদঃ আগামী ১৮ মার্চ ১২৯ টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্টিত হবে। এসব উপজেলায় মনোনয়পত্র দাখিলের শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাই ২০ ফেব্রুয়ারি এবং ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।  আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনের মিডিয়া  সেন্টারে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ এই তফসিল ঘোষণা করেন।

হেলালুদ্দীন আহমদ বলেন, নির্বাচন কমিশন দ্বিতীয় পর্যায়ের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করছে। তিনি জানান, ১২৯টি উপজেলায় পরিষদে দ্বিতীয় পর্যায়ের নির্বাচন অনুষ্ঠিত হবে। সিলেট বিভাগের সিলেট এবং জুড়ী উপজেলাসহ মৌলভীবাজারের সব উপজেলায় ভোট হবে।

রংপুর বিভাগের ঠাকুরগাঁও, রংপুর, গাইবান্ধা এবং দিনাজপুর এই চারটা জেলার সব উপজেলায় নির্বাচন অনুষ্টিত হবে। রাজশাহী বিভাগের বগুড়া, নওগাঁ আর পাবনা জেলার সবগুলো উপজেলায় ভোট অনুষ্টিত হবে। ঢাকা বিভাগের  গোপালগঞ্জ এবং ফরিদপুর জেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। চট্টগাম বিভাগে নোয়াখালীর হাতিয়া উপজেলায়, উত্তর চট্টগ্রামের সীতাকুণ্ড, সন্দীপ, রাঙুনিয়া, ফটিকছড়ি, হাটহাজারি রাঙামাটি, খাগড়াছড়ি আর বান্দরবন, কক্সবাজারের চকরিয়া উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন, সর্বমোট পাঁচটি বিভাগের ১৭টি জেলার ১২৯টি উপজেলায় দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে।

No comments: