জুড়ীতে ইয়াবাসহ যুবক আটক

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ অভিযানে ২০ পিচ ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে। জানা গেছে, মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে জুড়ী থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ অভিযানে উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের পশ্চিম বেলাগাঁও গ্রামের তারা মিয়া পুত্র সুমন মিয়া (২২) কে বাড়ীর সম্মুখে তার নিজ দোকান থেকে ২০ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ আটক করে। তার বিরোদ্ধে জুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা (নং-৩, তাং-৫/২/১৯ইং) দায়ের করা হয়েছে। এ অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর মৌলভীবাজারের পরিদর্শক জাকির হোসেন উপস্থিত ছিলেন ।
 
সুমন মিয়া বিরোদ্ধে দীর্ঘদিন থেকে এলাকার উর্তী বয়সের যুবক ও স্কুল/কলেজ পড়ুয়া ছাত্রদের কাছে  ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন মাধকদ্রব্য বিক্রির অভিযোগ রয়েছে। এলাকাবাসী জানান, সুমন মিয়ার খালাত ভাই একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বিল্লাল মিয়াকে ইয়াবার বড় চালানসহ পুলিশ গ্রেপ্তার করে। বিল্লাল দীর্ঘদিন জেল হাজতে থাকার পর জামিন নিয়ে বেড়িয়ে এসে পুনরায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েছেন। তবে সুমন মিয়া দরা পড়লেও ইয়াবা সরবরাহের মূল নায়ক তার মামাত ভাই একই গ্রামের আবুল কাসেমের ছেলে ইব্রাহীম এবং তার আরেক খালাত ভাই একই গ্রামের মৃত. সিদ্দেক আলীর ছেলে জাকির এখনও ধরা ছোঁয়ার ভাইরে রয়েছে।

এবিষয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিক্রেতা ও মাদক সেবীদের বিরোদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। যে কোন কিছুর বিনিময়ে জুড়ীকে মাদকমুক্ত করবো। 

No comments: