জুড়ীর বাসস্ট্যান্ডে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সভা অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদঃ ‘পুলিশ জনতা ঐক্য গড়ি, মাদক-জঙ্গি নির্মূল করি’। এই স্লোগানকে সামনে রেখে “পুলিশ সপ্তাহ ২০১৯” উপলক্ষে মৌলভীবাজারের জুড়ী থানার আয়োজনে জুড়ী বাসস্ট্যান্ডে বাস মালিক, ড্রাইভার ও শ্রমীকদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সভা। 
৫ ফেব্রুয়ারি মঙ্গলবার জুড়ী বাসস্ট্যান্ডের সভা কক্ষে অনুষ্ঠিত সভায় বাস মালিক সমিতির সভাপতি ও পশ্চিমজুড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী মঈন উদ্দিন মইজনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার। বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমনের উপস্থাপনায় বক্তব্য রাখেন- বাস মালিক সমিতির ম্যানেজার সবুজ আহমদ, সদস্য আব্দুল জব্বার, আব্দুল হেকিম, আশরাফুল মুমিন, জাহাঙ্গীর আলম, চালক আব্দুর রহিম, মোঃ মানিক মিয়া, আং হেকিম, দুদুল মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, আমাদের সমাজ থেকে মাদক ও জঙ্গীবাদ নির্মূল করতে চালক ভাইদের সকলকে আন্তরিকভাবে এগিয়ে আসতে হবে। জুড়ীকে মাদকমুক্ত উপজেলা করতে আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বিশেষ করে গাড়ীতে যাত্রিদের মালামাল উঠানোর আগে তা ভালো করে চেক করে তুলতে হবে। কোন অবস্থাতেই গাড়ীতে অবৈধ মালামাল সরবরাহ করা যাবে না।

No comments: