জুড়ীর শাহনিমাত্রা কলেজে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সভা অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদঃ ‘পুলিশ জনতা ঐক্য গড়ি, মাদক-জঙ্গি নির্মূল করি’। এই স্লোগানকে সামনে রেখে “পুলিশ সপ্তাহ ২০১৯” উপলক্ষে মৌলভীবাজারের জুড়ী থানার আয়োজনে শাহনিমাত্রা ফুলতলা-সাগরনাল কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সভা। 
৭ ফেব্রুয়ারি বুহস্পতিবার শাহনিমাত্রা ফুলতলা-সাগরনাল কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় কলেজের অধ্যক্ষ মোঃ জহির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার। শাহনিমাত্রা ফুলতলা-সাগরনাল কলেজের প্রভাষক সানি পান্ডের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক রিয়াজ উদ্দিন, প্রভাষক মোঃ ছইফ উদ্দিন, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন। এসময় উপস্থিত ছিলেন, শাহনিমাত্রা ফুলতলা-সাগরনাল কলেজের প্রভাষক আব্দুল মালিক, সোহেল রানা, আমিনুল ইসলাম, অশোক লাল দেব ও জুড়ী থানার এসআই সুপ্রিয়।
প্রধান অতিথির বক্তব্যে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, মানুষের সবচাইতে প্রিয় বস্তু বা জিনিস হলো নিজের স্বাস্থ্য তাই স্বাস্থ্য ঠিক থাকলে সকল কাজ সঠিক ভাবে করা সম্ভব । আর এই স্বাস্থ্য ঠিক রাখতে হলে মাদক থেকে দূরে থাকতে হবে। সমাজের থেকে মাদক ও জঙ্গীবাদ রোধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। বিশেষ করে শিক্ষার্থীদের এ সকল অপরাধমূলক কাজ থেকে সম্পূর্ণ বিরত থাকতে হবে। 

No comments: