জুড়ীতে আজম জে চৌধুরী-কে সংবর্ধনা প্রদান করেছে ‘দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানা’

জুড়ী টাইমস সংবাদঃ দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান ইস্ট-কোস্ট গ্রুপ এর চেয়ারম্যান এবং প্রাইম ব্যাংকের চেয়ারম্যান দেশ বরেণ্য শিল্পপতি আজম জে চৌধুরী-কে মৌলভীবাজারের জুড়ীতে এক সংবর্ধনা প্রদান করেছে দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানা । রবিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে জুড়ীর বিশ্বনাথপুরে অবস্থিত “দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানা” দেখতে আসেন আজম জে চৌধুরী । এসময় মাদ্রাসার পক্ষথেকে আজম জে চৌধুরী-কে দেয়া হয় এই সংবর্ধনা । 

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ আব্দুর রফিক নাজমু। জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমনের পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আজম জে চৌধুরী ।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ফুলতলা ইউনিয়নের ৫বারের চেয়ারম্যান মাসুক আহমদ, জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাছুম রেজা, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম, জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম, জুড়ী ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ম্যানেজার ফখরুল ইসলাম, দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দ আব্দুর রকিব, জুড়ী ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমান, সংবাদকর্মী হারিস মোহাম্মদ ও হাবিবুর রহমান খাঁন। 

সভার শুরুতেই মাদ্রাসার শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধান অতিথি আজম জে চৌধুরী-কে ফুল দিয়ে বরণ করা হয়। পরে মাদ্রাসার পক্ষ থেকে প্রধান অতিথি আজম জে চৌধুরী-কে ফুল দিয়ে বরণ এবং একটি সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ আব্দুর রফিক নাজমু। এসময় আজম জে চৌধুরী মাদরাসাটি ঘুরে ঘুরে দেখেন এবং সৈয়দ বাড়ীর পারিবারিক কবরস্থান জিয়ারত করেন।  তারপর তিনি সৈয়দ বাড়ীতে অবস্থান করেন ।


No comments: