জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের জেলার শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার লাভ

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের জুড়ী থানার মামলা নং-০১, তারিখ-০১/১১/১৮খ্রি, ধারা-৩০২/২০১/৩৪ দঃবিঃ। জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর হত্যা মামলার ঘটনায় জড়িত এজাহারনামীয় ০৫ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা। গ্রেফতারকৃত ০১ জন আসামী বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। এছাড়া জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের সার্বক্ষণিক তদারকীর ফলে জুড়ী থানার মামলা নং-০৭, তারিখ-২৫/১০/১৮খ্রি, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(২)/৩০ এর ঘটনায় জড়িত এজাহারনামীয় ০২ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। পাশাপাশি দায়িত্বশীল কর্মকান্ডের জন্য ও পেশাদারী ভূমিকার মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমুর্তি উজ্জ্বল করায় জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারকে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার প্রদান করেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বিপিএম।

গত ২২ জানয়ারী মঙ্গলবার বিকেলে মৌলভীবাজার পুলিশ লাইনে মাসিক কল্যান সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বিপিএম নিজ হাতে এ পুরস্কার জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের হাতে তুলেদেন। এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারসহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একপ্রতিক্রিয়ায় জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় ও সহযোগিতায় আমি জুড়ী থানায় কাজ করে যাচ্ছি। আমি সকলের সহযোগিতা নিয়ে আগামীতে আরো ভালো ভালো কাজ করতে চাই। 

No comments: