জুড়ীতে মাদক ও জঙ্গিবাদ বিরোধী ছাত্র/ছাত্রী-শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের জুড়ীতে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজে অনুষ্ঠিত হয়েছে “মাদক ও জঙ্গিবাদ” বিরোধী ছাত্র/ছাত্রী-শিক্ষক সমাবেশ। মাদক নির্মূল, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্য বিবাহ রোধ ও সাইবার ক্রাইম অপরাধের ওপর এই সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৮ জানুয়ারি সোমবার সকালে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক।

তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ চন্দ্র দাস এর সভাপতিত্বে এবং প্রভাষক মুজিবুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠিত মাদক ও জঙ্গিবাদ বিরোধী ছাত্র/ছাত্রী-শিক্ষক সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের উপাধ্যক্ষ ফরহাদ আহমদ, সহকারি অধ্যাপক (পদার্থ বিজ্ঞান বিভাগ) ও স্টাফ কাউন্সিলের সাধারণ সম্পাদক হিরন্ময় দেব, সহকারি অধ্যাপক (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ) নাছরিন পপি, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, কলেজের সাবেক কৃতি শিক্ষার্থী হুমায়ুন রশিদ রাজি, সাবেক রোভার মোজাহিদুল ইসলাম ও সায়মা বেগম।

সভায় বক্তারা বলেন, সমাজের সকল স্তর থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, ইভটিজিং ও সাইবার ক্রাইম অপরাধরোধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। এজন্য গনসচেতনতার ওপর জোর দেন বক্তারা । বিশেষ করে স্কুল, কলেজ ও মাদরাসার ছাত্র ছাত্রীদের এ সকল অপরাধমূলক কাজ থেকে সম্পূর্ণ বিরত থাকার আহ্বানও জানান তাঁরা।


No comments: