জুড়ী ও বড়লেখায় আওয়ামী লীগের বিজয় র‌্যালীতে মানুষের ঢল

সাইফুল ইসলাম সুমনঃ মৌলভীবাজারের জুড়ী ও বড়লেখায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালন করেছে উপজেলা আওয়ামী লীগ। দিসবটি উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে দলটি। রবিবার ১৬ (ডিসেম্বর) বেলা ২ টায় জুড়ী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে জুড়ীশহরে বিশাল বিজয় র‌্যালী বের করা হয়।
অপর দিকে দুপুর ১২ টায় বড়লেখা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে পৌরশহরে বিশাল বিজয় র‌্যালী বের করা হয়। অনুষ্ঠিত দুটি র‌্যালীতেই নেতৃত্ব দেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

মহান বিজয় দিবসের বিজয় র‌্যালীতে বিভিন্ন ইউনিয়ন থেকে ঢোল, ব্যানার, ফেস্টুন এবং বাদ্যযন্ত্র নিয়ে যোগ দেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ ছাড়া র‌্যালীতে অংশ নেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও সন্তান কমান্ডের সদস্যরা। এ সময় নৌকার স্লোগানে উত্তাল ছিল জুড়ী ও বড়লেখা শহর। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

এ সময় জুড়ী উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, জুড়ী উপজেলা চেয়ারম্যান গুলশানারা মিলি, বড়লেখা উপজেলা আওয়ামী লীগেরজ্যেষ্ঠ সহসভাপতি ডা. প্রণয় কুমার দে, নিমার আলী, সহসভাপতি মুহাম্মদ সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments: