প্রবাসী সমাজ সেবক সংস্থা বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

জুড়ী টাইমস সংবাদঃ সিলেটে প্রবাসী সমাজ সেবক সংস্থা বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির অভিষেক ও পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । ৮ ডিসেম্বর শনিবার বিকাল ৪.০০ টায় সিলেটের জিন্দাবারস্থ অভিজাত রেস্টুরেন্ট হোটেল ফুড প্যালেস এর সেমিনার হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংস্থার সভাপতি প্রবীন সাংবাদিক ও বিশিষ্ট সমাজ সেবক হেলাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ও হলি সিলেট পত্রিকার নির্বাহী সম্পাদক এস.এম জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও নাট্য ব্যক্তিত্ব প্রবাসী জাহাঙ্গীর আলম । প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এটিএন বাংলা (ইউ.কে)-এর সিলেট বিভাগীয় প্রধান মোহাম্মদ শফিকুল ইসলাম শফি । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাণুরাগী নুরুল ইসলাম। বিশেষ বক্তা হিসেবে সংস্থা গঠনের লক্ষ ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক, মীম টিভি বাংলাদেশ এর প্রধান মার্কেটিং ডিরেক্টর ও প্রযোজক মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স । এছাড়াও, সংস্থার শুভ কামনায় নিজ নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করে বক্তব্য দেন “নাট্যযোদ্ধা” বড়লেখা’র সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব তপন চৌধূরী, জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, তরুণ সমাজ সেবক আমান উল্যা আমান, মীম টিভির মৌলভীবাজার প্রতিনিধি আলমগীর হোসেন, তরুণ সংগঠক মাহবুবুর রহমান খান, বিশিষ্ট সংগীত শিল্পী মাহমুদা আক্তার ও এস.এম মানিক, জনপ্রতিনিধি নাছিমা বেগম, তরুণ সংগঠক তাহমিদ ইশাদ রিপন, আইনুল ইসলাম, মাসুদ চৌধূরী, হাবিবুর রহমান হাবিব, সুলতান মাহমুদ সুমন প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তরুণ সংগঠক আলী হোসেন, মোঃ গোলাম কিবরিয়া, গীতিকার বিদ্যুৎ রঞ্জন দেব নাথ, মডেল ও অভিনেত্রী ইসরাহা খন্দকার সুমা, মডেল ও অভিনেত্রী রুমা রাইশা, সংগীত শিল্পী নাজমা আক্তার, উপস্থাপিকা সূবর্ণা সরকার, মীম টিভির বিশেষ প্রতিনিধি মোঃ মঈন-উল ইসলান শাফিন, শামীম আহমদ শামু, আলী কাওছার, মোঃ মিছবাহ উদ্দিন, সায়মন মিয়া, নাজিম উদ্দিন, জনি পাল, সুমন আহমদ, হাবিবুর রহমান খান, জাহাঙ্গীর চৌধূরী, সুলতান আহমদ সুমন প্রমূখ।

অভিষেক অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে বেতার ও টেলিভিশনের বিভিন্ন শিল্পীরা গান পরিবেশন করে । উল্লেখ্য যে, গত ১ ডিসেম্বর (শনিবার) “সৃষ্টিকর্তার লালণে এ ধরা, প্রবাসীদের সেবায় আমরা”-এ মূল মন্ত্রে উজ্জিবিত হয়ে ৩ বছর মেয়াদী ৫১ সদস্য বিশিষ্ট প্রবাসী সমাজ সেবক সংস্থা বাংলাদেশ’র কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠন করা হয়।

No comments: