ভারত-বাংলাদেশ সাংস্কৃতিক বিনিময় অনুষ্ঠান সিলেটের মেজবান বাড়ী রেস্টুরেন্টে ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে

জুড়ী টাইমস সংবাদঃ জুড়ী টাইমস এর আয়োজনে “ভারত-বাংলাদেশ সাংস্কৃতিক বিনিময়” অনুষ্ঠান সিলেটের পূর্ব শিবগঞ্জে অবস্থিত মেজবান বাড়ী রেস্টুরেন্ট এন্ড মিনি পার্টি সেন্টারে শুক্রবার (২৩ নভেম্বর) বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে । উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় থাকবে সিলেট মীম টিভি । 

এই অনুষ্ঠানে ভারত থেকে ৯ সদস্যের একটি প্রতিনিধি দল অংশগ্রহণ করবে । ভারত থেকে যারা অংশগ্রহণ করবে তারা হলেন, বিশিষ্ট চিত্র পরিচালক, সাহিত্যিক ও ওয়েস্ট বেঙ্গল পেন এর সম্পাদক সুগত চৌধুরী, বিশিষ্ট রবীন্দ্র ও নজরুল শিল্পী শুভা চক্রবর্তী, বিশিষ্ট রবীন্দ্র শিল্পী মনশ্রী লাহিড়ী, বিশিষ্ট নজরুল, রবীন্দ্র ও আধুনিক গানের শিল্পী মালা ব্যানার্জী, বিশিষ্ট আবৃত্তিকার ও কার্মেল হাই স্কুলের বাংলা শিক্ষিকা রিঙ্কু চৌধুরীসহ- বিদ্যুৎ কুমার চক্রবর্তী, প্রদীপ কুমার ব্যানার্জী, জয়শ্রী গুপ্ত ও বানিশ্রী চক্রবর্তী। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন- সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর ড. শরদিন্দু ভট্টাচার্য । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- সিলেট সম্মিলিত নাট্য পরিষদ সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, বিশিষ্ট রাজনীতিবিদ ও নারী নেত্রী শামীম আরা বেগম বেবী, বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব ও নারী নেত্রী ইন্দ্রানী সেন শম্পা, বাংলাদেশ টেলিভিশন সংগীত শিল্পী মাহমুদা আক্তার, শিল্পী রুমা রাইসা।  

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন- জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন । উক্ত অনুষ্ঠান পরিচালনা করবেন মীম টিভি (ইউ.এস.এ) এর বাংলাদেশের প্রধান মার্কেটিং ডিরেক্টর ও প্রযোজক মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স। এছাড়াও এই অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতারা অংশগ্রহণ করবেন ।

No comments: