ছোট ধামাই স্কুলে শিক্ষার্থী ও অভিভাবক ছাউনি’র উদ্বোধন

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের জুড়ীতে ছোট ধামাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য নির্মিত ছাউনির শুভ উদ্বোধন করেছেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক।

সম্প্রতি অনুষ্ঠিত এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- জুড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমেদ, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন, উপজেলা শিক্ষা অফিসার আমিনুল হক, উপজেলা সহকারি শিক্ষা অফিসার রাজন কুমার সাহা, পূর্বজুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মঈনুল ইসলাম, জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন, ছোটধামাই মনিপুরী শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক ভাগ্য সিংহ, যুবলীগ নেতা অটল কৃষাণ সিংহ সিবেন প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক বলেন, শিক্ষার্থী ও অভিভাবক ছাউনি হওয়ার ফলে এই বিদ্যালয়ের শিক্ষার্থীদের/অভিভাবকদের রোদে পোড়া ও বৃষ্টিতে ভেজার সেই চিরচেনা দুর্ভোগের চিত্র আর দেখতে হবেনা। বিশেষ করে নারী অভিভাবকেরা রাস্তার ওপর দাঁড়িয়ে ও বসে না থেকে এখন থেকে এখানে নিরাপত্তার সঙ্গে বিশ্রাম করতে পারবেন।  

No comments: