সাংবাদিক সামছুলের দাদার স্মরণে জুড়ী সাংবাদিক সমিতির শোকসভা

জুড়ী টাইমস সংবাদঃ জুড়ী  উপজেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, জুড়ী সাংবাদিক সমিতির সহ-সভাপতি এবং দৈনিক সংগ্রাম ও সিলেটের ডাক প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এম.এম সামছুল ইসলামের দাদা আলহাজ্ব আব্দুস সাত্তারের স্মরণে জুড়ী সাংবাদিক সমিতির আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার বাদ আসর সমিতির সভাপতি এবিএম নূরুল হক (নয়াদিগন্ত) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমনের (ভোরের কাগজ) উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম, বক্তব্য রাখেন জুড়ী সংবাদ বিতানের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি হারিস মোহাম্মদ ( আমার দেশ), ফখরুল ইসলাম (মানবজমিন), যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল খান  (বিজযের কন্ঠ), সাংগঠনিক আব্দুর রহমান শাহীন (যায়যায়দিন ও শুভ প্রতিদিন), হাবিবুর রহমান (সময়চিত্র), অর্থ সম্পাদক জালালুর রহমান (খবরপত্র), দপ্তর সম্পাদক আব্দুস সবুর (মৌমাছিকন্ঠ), আবু ইউসুফ (বাংলার দিন) প্রমুখ।
উল্লেখ্য, গত ১৮ জুলাই উপজেলার প্রবীণ ব্যক্তি আলহাজ্ব আব্দুস সত্তার উনার নিজবাড়ি পাতিসাঙ্গন গ্রামে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১২১ বছর।

No comments: