ফুটবল খেলা নিয়ে ঝগড়ায় স্কুলছাত্রকে ছুরিকাঘাত

রাজবাড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে রিমন শেখ (১৬) নামে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে আহত করেছে বখাটেরা।
মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া কাজী ছমিরউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।
রিমন স্থানীয় কাজীবাঁধা এলাকার আতিয়ার শেখের ছেলে এবং ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
আহত রিমন জানান, সকালে আমাদের বিদ্যালয়ের মাঠে আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতার জন্য অনুশীলন চলছিল। আমরা কয়েক বন্ধু মিলে দাঁড়িয়ে তা দেখছিলাম। খেলার এক পর্যায়ে একটি গোল নিয়ে বহিরাগত একটি ছেলের সঙ্গে আমাদের কথা কাটাকাটি হয়। পরে ৪-৫ জন এসে আমার মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় বন্ধুরা আমাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসাপাতালে নিয়ে আসে।
রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রবিউল আজম বলেন, ছেলেটির মাথায় পাঁচটি সেলাই লেগেছে। তবে অবস্থা গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসা ও সেলাই করে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।
মাটিপাড়া কাজী ছমিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার ফিরোজ আহম্মেদ বলেন, আমি স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মার্কশিট নিতে ঢাকায় বোর্ডে এসেছি। স্কুলে ফুটবল খেলাকে কেন্দ্র করে যে ঘটনাটি ঘটেছে সেটি ফোনের মাধ্যমে জেনেছি। স্কুলের দায়িত্বরত শিক্ষকদের বিষয়টি দেখার জন্য নির্দেশ দিয়েছি।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।

No comments: