রাজবাড়ীতে দশ বছরের শিশুকে বলাৎকার

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীর গোয়ালন্দে শুভ (১০) নামের ষষ্ঠ শ্রেণির এক শিশুকে বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ওই শিশুর বাবা বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, শুভ গত বৃহস্পতিবার তাদের বাড়ির পাশে খেলাধুলা করছিল। এসময় স্থানীয় আব্দুল জলিল শেখের ছেলে রবিন শেখ (২৩) তাকে ফুঁসলিয়ে পাশ্ববর্তী পাট ক্ষেতে নিয়ে বলাৎকার করে। শিশু শুভ’র চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রবিন পালিয়ে যায়। এসময় তারা শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে শুভ অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়।
শুভ’র চাচা মো. রেজাউল করিম জানান, এ ঘটনার বিচার চেয়ে রবিনের পিতা আব্দুল জলিল শেখের কাছে গেলে তিনি তার ছেলেকে শাসন না করে উল্টো তাকেই বিভিন্ন হুমকি প্রদান করে।
এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত রবিন পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তার ব্যাবহৃত মোবাইল ফোনটিও (০১৮৭৯ ৮৭৯০৫৪) বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা একে আজাদ জানান, ওই শিশুর পিতা বাদি হয়ে দুইজনকে আসামী করে মামলা দায়ে করেছে। ইতিমধ্যে বলাৎকারের শিকার ওই শিশুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

No comments: