অভিনেত্রীর প্রশ্ন ‘কনডমও কি নিষিদ্ধ হচ্ছে’

আবারো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন পুনম পান্ডে। কনডম প্রসঙ্গে মন্তব্য করে এবার সমালোচনার তোপে পড়লেন এই অভিনেত্রী।
জানা গেছে, সম্প্রতি ভারতের মহারাষ্ট্রে প্লাস্টিকের ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে। শুধু প্লাস্টিক নয়, থার্মোকলের সমস্ত জিনিসের ব্যবহারের ওপরও এই নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন। এতে সরকারের পক্ষ থেকে আইন করে জানানো হয়েছে, কেউ কোন ব্যক্তি প্লাস্টিক বা থার্মোকল ব্যবহার করেন তাহলে তার পাঁচ হাজার থেকে ২৫ হাজার রুপি পর্যন্ত জরিমানা হতে পারে। এমনকি ওই ব্যক্তির জেলও হতে পারে।
ব্যাস! এতেই মন্তব্য করে বসেন পুনম পান্ডে ‘প্লাস্টিক নিষিদ্ধ হলে কি কনডমও নিষিদ্ধ করা হচ্ছে?’সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে এমন প্রশ্ন তোলেন অভিনেত্রী পুনম পান্ডে। কনডম প্রসঙ্গে এমন মন্তব্য করেই আবারও সামাজিক যোগাযোগের মাধ্যম তোপের মুখে পড়েন এই অভিনেত্রী।
এদিকে, পুনমের এমন যুক্তিতে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা রীতিমতো আক্রমণ শুরু করেছে তাকে৷ তবে নির্বিকার রয়েছেন আলোচিত এই অভিনেত্রী। কোন ধরণের তর্কে-বিতর্কে নিজেকে না জড়িয়ে চুপচাপ আছেন তিনি।
তবে, নিজেকে কীভাবে আলোচনায় রাখতে হয় তা ভালোই জানেন পুনম পান্ডে। বরবারই খবরে উঠে আসার জন্য তিনি কিছু না কিছু বিতর্কে জড়ান নিজেকে। কখনো নগ্ন হয়ে, কখনো আবার বিতর্কিত মন্তব্য করে।
এর আগে বিশ্বকাপ ফুটবল শুরু হওয়ার সময় নিজের স্তনে একজন পুরুষের হাত স্পর্শ করিয়েও আলোড়ন সৃষ্টি করেছিলেন এই অভিনেত্রী।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

No comments: