রাজবাড়ীতে আওয়ামীলীগ নেতার দু,ভাইয়ের ষড়যন্ত্রমুলক মামলায় জামিন লাভ ॥ অপ্রপ্রচারের অভিযোগ

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এবং দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের বিরুদ্ধে অপপ্রচার করাসহ তার আপন দুই ভাই শাহিন ও তুহিনকে ষড়যন্ত্রমুলক মামলা দিয়ে গ্রেফতার করার অভিযোগ উঠেছে। তারা রবিবার রাজবাড়ী আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছে।

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এবং দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে এলাকার গণমানুষের সাথে মিশে আওয়ামীলীগের বঞ্চিত ও নির্যাতিত মানুষের পাশে থেকে বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তিশালী করার কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। রাজবাড়ী-২ আসনে সংসদ সদস্য হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে দীর্ঘদিন ধরে কেন্দ্রে দৌঁড়ঝাপ চালাচ্ছেন। এ কারণে তার ও তার পরিবারের সুনাম নষ্টের জন্য এক শ্রেণীর দুষ্টু চক্র নানা অপপ্রচার চালানোসহ কথিত মৃগী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান বদর উদ্দিন সরদারকে হত্যা চেষ্টার অভিযোগ এনে তার ছোট দুই ভাই শাহিন ও তুহিন ষড়যন্ত্রমুলক ভাবে শুক্রবার থানা পুলিশ দিয়ে গ্রেফতার করায়। তাদেরকে শনিবার রাজবাড়ী আদালতে প্রেরন করে। ওই মামলায় রবিবার আদালতে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেছে।

তিনি আরো বলেন, মামলা, হামলা ও তার পরিবারের বিরুদ্ধে অপপ্রচার করে জনপ্রিয়তাকে দমিয়ে রাখা যাবে না। জনগণ এখন পরিবর্তনে বিশ্বাসী। তারা পরিবর্তনের আন্দোলনে শরিক হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ নেত্রী। তার সিদ্ধান্ত সঠিক হবে এবং জনগন তা মেনে নেবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করব। কোন বাধা দিয়ে দমিয়ে রাখা যাবে না। ফেইসবুকে অপপ্রচারে কান না দেওয়ার আহবান জানান।

No comments: