বালিয়াকান্দিতে ফাও খেতে না দেওয়া আম বাগান মালিককে হত্যা চেষ্টা


 রাজবাড়ীতে স্বাস্থ্যসহকারীকে কুপিয়ে জখম রাজবাড়ীর বালিয়াকান্দিতে ফাও খেতে না দেওয়া আম বাগান মালিককে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে ভুক্তিভোগী। ঐ ভুক্তভোগীর নাম আবু নাসির উজ্জল (৩৪)। সে নবাবপুর ইউনিয়নের বনগ্রামের মৃত শহীদ উল্লাহর পুত্র এবং কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত আছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসাধীন উজ্জল জানায়, প্রতি রাতের ন্যায় আমার বাড়ীর পার্শ্ববর্তী আম বাগানে বৃহস্পতিবার রাতেও পাহাড়া দিচ্ছিলাম। আনুমানিক রাত ১টার দিকে একই গ্রামের তৌহিদ, কবির, তছিরসহ ৪-৫ জন আম খেতে আসে। তাদেরকে সকালে আসতে বলি। তারা আমার কথা না শুনেই জোরপূর্বক আম পারতে থাকে। এতে বাধা দিলে তারা আমাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। আমার আত্মচিৎকারে বাড়ীর লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

বালিয়াকান্দি হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল সহকারী বিদ্যুৎ কুন্ডু জানান, রাতে উজ্জলকে নামে একজনকে রক্তাত্ত অবস্থায় তার পরিবারের সদস্যরা নিয়ে আসে। চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় ও মুখে ধারালো অস্ত্রের ৭টি কোপের চি‎হ্ন রয়েছে।

বালিয়াকান্দি থানার ডিউটি অফিসার এএসআই শিরিনা আক্তার জানান, এ সংক্রান্ত বিষয়ে থানায় কোন অভিযোগ দায়ের হয় নাই। অভিযোগ আসলে কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।

No comments: