ম্যারাডোনার ‘মৃত্যু সংবাদ’ প্রকাশ


ম্যারাডোনার ‘মৃত্যু সংবাদ’ সম্বলিত অডিও টেপের প্রকাশকের সন্ধান পেতে পুরস্কার ঘোষণা করেছে কিংবদন্তী ফুটবলারের আইনজীবী। অডিও টেপে আর্জেন্টাইন কিংবদন্তী মারা গেছেন বলে ঘোষণা দেয়া হয়েছে। এই অডিও টেপটি যিনি তৈরী করেছেন তার সম্পর্কে সঠিক তথ্য দাতার জন্য ৩ লাখ পেসো পুরস্কার ঘোষণা করা হয়েছে।
বিশ্বকাপ দেখার জন্য বর্তমানে রাশিয়ায় রয়েছেন ম্যারাডোনা। যেখানে আর্জেন্টিনার ম্যাচের দিন তার সরব উপস্থিতি পরিলক্ষিত হয়। নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার গুরুত্বপূর্ণ ম্যাচে নাটকীয় জয়ের সময় তাকে সেটি উদযাপন করতেও দেখা যায়। সুপার ঈগলদের বিপক্ষে এ ম্যাচ জিতেই নকআউট পর্ব নিশ্চিত করে আর্জেন্টিনা।
ম্যাচের শেষে ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী তারকাকে হঠাৎ অসুস্থ হবার কারণে চিকিৎসা নিতেও দেখা যায়। কিন্তু স্প্যানিশ ভাষায় প্রকাশিত এক অডিও টেপে বলা হয় ম্যারাডোনা হৃদ রোগে আক্রান্ত হয়েছেন। মুহূর্তেই ওই অডিওটি ভাইরাল হয়ে যায়, যার ফলে চিন্তিত হয়ে পড়ে তার পরিবারের সদস্যরা।
তার আইনজীবী ম্যাটিয়াস মোরলা বলেন, ‘কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান যদি ওই অডিও টেপের নির্মাতা সম্পর্কে সঠিক তথ্য দিতে পারলে ৩ লাখ পেসো পুরস্কার হিসেবে দেয়া হবে।’

No comments: