জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নতুন কমিটি ঘোষণা

জুড়ী টাইমস সংবাদঃ যুক্তরাজ্যে বসবাসরত জুড়ী উপজেলার সর্বসাধারনের উপস্থিতিতে মাওলানা কামাল উদ্দিনের সভাপতিত্ব এবং ইউনুছ মিয়া ও সালেহ আহমদের যৌথ পরিচালনায় পূর্ব-লন্ডনের উডেহাম কমিউনিটি হলে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়।

১৩ মে সাদিকুর রহমানের কোরআন তেলায়াতের মাধ্যমে শুরু হওয়া এই সভার প্রথম পর্বে বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ রাজু ও আর্থিক রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম জাবেল। সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক সভাপতি ইউনুছ মিয়া, সালেহ আহমেদ, দেওয়ান মইনুল হক উজ্জ্বল, জোসেফ চৌধুরী ও মাওলানা আব্দুল মুমিন। উক্ত সভায় মাওলানা কামাল উদ্দিন তার সভাপতির বক্তব্যে এসোসিয়েশনের সার্বিক অবস্থা ও আগামী দিনের প্রত্যাশা তুলে ধরে সাধারন সভার সমাপনী ও বর্তমান কমিটির বিলুপ্তি ঘোষনা করেন।

সভার দ্বিতীয় পর্বে সাবেক সভাপতি ফারুক আহমেদকে প্রধান নির্বাচন কমিশনার ও খায়রুল হাসান কে সহকারী নির্বাচন কমিশনার মনোনীত করা হয় এবং সর্বসম্মতিক্রমে নির্বাচন কমিশনারদ্বয় জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর ২০১৮-২০ সেশনের ২৭ সদস্য বিশিষ্ট নিম্নোক্ত কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।

সভাপতিঃ মাওলানা আব্দুল মুমিন, সহ-সভাপতিঃ সালেহ আহমেদ, সহ-সভাপতিঃ মাওলানা কামাল উদ্দিন, সহ-সভাপতিঃ দেওয়ান মইনুল হক উজ্জ্বল, সাধারণ সম্পাদকঃ আব্দুস সামাদ রাজু, যুগ্ম সাধারণ সম্পাদকঃ এম আব্দুস সবুর, সহকারী সাধারণ সম্পাদকঃ মুজাহিদ আলি সুমন, কোষাধ্যক্ষঃ জহিরুল ইসলাম জাবেল, সহকারী কোষাধ্যক্ষঃ মারুফ আহমেদ পাপ্পু, সাংগঠনিক সম্পাদকঃ সিপার রেজা, ইভেন্ট সেক্রেটারীঃ লুৎফুর রহমান, মিডিয়া ও প্রকাশনা সম্পাদকঃ খায়রুল হাসান, আইন বিষয়ক সম্পাদকঃ সাদিকুর রহমান, জনকল্যাণ সম্পাদকঃ তাজুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদকঃ মাওলানা জালাল উদ্দিন জিল্লু, কার্যকরী কমিটির সদস্যঃ ইউনুছ মিয়া, হাজী মাসুম রেজা, ফারুক আহমেদ, রিয়াজ উদ্দিন, জিল্লুর রহমান কয়েস, মাওলানা শামসুল ইসলাম, ইমরানুল হক রাসেল, আবুল কালাম, ইখতিয়ার মিয়া মাসুম, কামাল উদ্দিন, হাফিজ কামরুজ্জামান, তাছবীর আহমেদ ফাহিম।

সভায় অন্যান্যের মধ্যে আরোও উপস্থিত ছিলেন জাকির আহমদ, আব্দুল মতিন মুন্না, সাইফুজ্জামান দীপলু, আতিক মিয়া, মাহফুজ আহমেদ, সাদাত আহমদ, নুরুল ইসলাম শাহীন, মাসুম আহমেদ রনি ও আরোও অনেকে।

No comments: