সংযুক্ত আরব আমিরাতে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে বদরুজ্জামান সজলকে গণ সংবর্ধনা

জুড়ী টাইমস সংবাদঃ কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ বদরুজ্জামান সজল সম্প্রতি সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে তাকে এক গন সংবর্ধনা প্রদান করা হয়।

গত শনিবার (৩১ মার্চ) আল আইন সুপার রেষ্টুরেন্টে এর হলরুমে অনুষ্ঠিত গন সংবর্ধনায় জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন এর ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ রহমত আলী সোয়েব এর সভাপতিত্বে ও মর্তুজ আলী এবং নজরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত গন সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন আমিরাতস্থ সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা মোঃ বদরুল চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উত্তর আমিরাতস্থ কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল লতিফ। বিশেষ অতিথি ছিলেন জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা মোঃ আহমদ আলী। বক্তব্য রাখেন ব্যবসায়ী ও বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ কাছা উদ্দিন কাছা ওয়াহিদুজ্জামান বাবুল, লন্ডন প্রবাসী শাহেদুর রহমান চৌধুরী, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ জোবেদ আহম্মেদ, মোঃ আঃ সহিদ, মোঃ আবুল হোসেন, বেলাল আহমেদ, কারী মতিউর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ আতাউর রহমান আতা, সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, সামসুল করিম জাহাঙ্গির, জাকির হোসেন, আঃ জব্বার। 

সভায় বিভিন্ন কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভাশেষে কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ বদরুজ্জামান সজলকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

No comments: