শ্রীমঙ্গলে সাংবাদিক বিকুল চক্রবর্তীর উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

জুড়ী টাইমস সংবাদঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে নিয়ে প্রকাশিত আপন আলোয় বিশ্বভুবন” সংকলণে কোন তথ্য বিকৃতি না থাকার পরও সংকলনে কাল্পনিক বিকৃতির অভিযোগ এনে বিতরণ প্রকৃয়ায় বাঁধা প্রদান ও সাংবাদিক বিকুল চক্রবর্তীকে হয়রানী করতে মিথ্যা এবং ষড়যন্ত্রমুলক মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ।
 
১৬ এপ্রিল সোমবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শহরের হবিগঞ্জ রোডস্থ শিরিষ তলায় আয়োজিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মৌলভীবাজার জজ কোর্টের পাবলিক পসিকিউটর এডভোকেট এ এস এম আজাদুর রহমান। 
 
মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য দেন  দৈনিক বাংলার দিন এর সম্পাদক মৌলভীবাজার প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি বকসি ইকবাল, প্রাক্তন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এম এ রহিম, ন্যাপ নেতা নিহারেন্দু হোম সজল, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, অনলাইন প্রেসক্লাব এর সভাপতি আনিসুল ইসলাম আশরাফি, জাতীয় পার্টির নেতা সাজ্জাদুর রহমান, সমকাল প্রতিনিধি শামীম আক্তার হোসেন, মাইটিভি প্রতিনিধি সঞ্জয় কুমার দে, চ্যানেল নাইনের প্রতিনিধি ইমন দেব চৌধুরী, ম্যাক বাংলাদেশ এর নির্বাহী পরিচালক এস এ হামিদ, বঙ্গকবি লুৎফুর রহমান ও সাংবাদিক এস কে দাশ সুমন প্রমূখ।

এ ছাড়াও মানববন্ধনে সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সাংস্কৃতিককর্মীসহ বিভিন্ন সম্প্রদায়ের শতাধিক লোক অংশ নেন। বক্তারা বলেন, বিকুল চক্রবর্তী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রহ করে তা নতুন প্রজন্মকে জানার সুযোগ করে দেয়ার কাজ করছেন। তাঁর এই কাজকে বাঁধাগস্থ করতে একটি প্রতিক্রিয়াশীলচক্র নিজেদের স্বার্থ হাসিলে ও প্রতিহিংসা পরায়ণ হয়ে এ হেন ঘৃণ্যকাজে লিপ্ত হয়েছেন।

No comments: