জুড়ীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নিবার্চন অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৮৩ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়। শনিবার (২৭ জানুয়ারি) সকাল ৯ টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে যথাযত নিয়মনীতি অনুসরণের মাধ্যমে ভোট গ্রহণ শেষ হয়।
   
উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে দেখা যায়, শীতের সকাল থেকে ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে প্রার্থী ও ভোটারা নিজের ভোট দিতে কেন্দ্র উপস্থিত হয়েছেন। ভোটারা নিজেদের পচন্দের প্রার্থীকে ভোট দিতে লাইনে দাঁড়িয়ে সিরিয়াল অনুযায়ী ভ্যালেটের মাধ্যমে ভোট দিচ্ছেন। ভোট কেন্দ্রের বিভিন্ন দায়-দায়িত্বে নিয়োজিত রয়েছেন বিদ্যালয়গুলোর শিক্ষক ও অধ্যায়নরত শিক্ষার্থীরা।

টালিযাউরা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ইউসুফ খাঁন বলেন, আমাদের প্রতিষ্ঠানে শান্তিপূর্ণ পরিবেশে যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত ও সম্পন্ন হয়েছে। নির্বাচিত কাউন্সিলদের ভোটে স্বাস্থ্য, পানি সম্পদ, পুস্তক ও শিখন সামগ্রী, ক্রীড়া ও সাস্কৃতি, পরিবেশ সংক্রান্ত এবং অভ্যর্থনা ও আপ্যায়ন পদে নির্বাচিত করা হবে।

জুড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাজন কুমার শাহ্ মুঠোফোনে বলেন, শনিবার সকাল ৯টা থেকে একযুগে উপজেলার ৮৩ টি সরকারী প্রাথমিক বিদ্যালয় সুষ্ট ও শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

No comments: