জুড়ীতে ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন

আব্দুস সবুর: গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৬৯ বছর পেরিয়ে ৭০ তম বছরে পা রাখলো বাংলাদেশের প্রথম ও বৃহত্তর ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৪৮ সালের ৪ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্টা করেন এশিয়া মহাদেশের বৃহত্তর এই ছাত্র সংগঠন। প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালী ও কেক কাটার আয়োজন করে মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগ।
 
জুড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজিত এই অনুষ্টানটির প্রথমে বিকাল ৩ ঘটিকায় জুড়ী ডাক-বাংলো থেকে আনন্দ র‍্যালী বের হয়। র‍্যালীটি জুড়ী বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জুড়ী নিউ মার্কেটের সামনে গিয়ে পথ সভার মাধ্যমে শেষ হয়।

জুড়ী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হুমায়ূন রশিদ রাজির সভাপতিত্বে এবং যুগ্ম-আহ্বায়ক আব্দুল হান্নান এর সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রাজিব বৈদ্য রাজু, রাজিবুর রহমান রাজিব, দেবাশীষ দাস সাজু, বেলাল হুসাইন, ফয়সল আহমদ। তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান, রিয়াদ আহমেদ, ইকবাল ভূইয়া উজ্জ্বল প্রমুখ।

পরে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হুসাইনের বড় ভাই তোফায়েল আহমেদ এবং ছাত্রলীগের সকল নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন জুড়ী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হুমায়ূন রশিদ রাজি।

No comments: