ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়াজ আলীকে বহিষ্কার

সাইফুল ইসলাম সুমন: মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বাতিল করা হয়েছে। সংগঠনের সাধারণ সম্পাদক পদ সহ সকল পদ থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফুলতলা ইউপির চেয়ারম্যান ফয়াজ আলীকে বহিষ্কার করা হয়। গত ১৩ ডিসেম্বর ফুলতলার বশির উল্যাহ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তীতে ডা. কাঞ্চন চক্রবর্তীকে আহবায়ক, প্রফেসর সুহেল আহমদ ও তাজুল ইসলামকে যুগ্ম আহবায়ক মনোনীত করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়া হয়। 

সভায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধাপদ দেব সজল, জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন প্রমুখ। 

সংগঠন সূত্রে জানা যায়, আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় এই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করা হল। এদিকে ফয়াজ আলীর অনুসারী ফুলতলা ইউনিয়ন যুবলীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে জেলা কমিটির নেতৃবৃন্দ ফুলতলায় উপস্থিত হওয়ার পর তাদের রিসিভ না করে মোবাইল বন্ধ করে রাখায় এ কমিটিকেও ৬ই ডিসেম্বর বহিষ্কার করা হয় এবং জাহেদ আহমদকে আহবায়ক, আব্দুল বাছিত ছায়াদ ও সানি পান্ডেকে যুগ্ম আহবায়ক মনোনীত করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়া হয়। আগামী তিন মাসের মধ্যে সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয় আহবায়ক কমিটিকে। জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ আহবায়ক কমিটি গঠনের খবরের সত্যতা নিশ্চিত করেন। 

No comments: