অশ্রুসিক্ত নয়নে ছেলে হত্যার বিচার চাইলেন সালমান শাহ’র মা

জুড়ী টাইমস সংবাদ: অশ্রুসিক্ত নয়নে ছেলে প্রয়াত নায়ক সালমান শাহ হত্যার বিচার চাইলেন মা নীলা চৌধুরী। নায়ক সালমান শাহ’র মা নীলা চৌধুরী আবেগ আপ্লুত বক্তব্য শুনে কান্নায় ভেঙে পড়েন সালমান ভক্তরাও। এসময় চট্টগ্রাম মুসলিম হল ইনস্টিটিউট মিলনায়তনের সমাবেশ মঞ্চে এক হৃদয় বিদারক পরিস্থিতি সৃষ্টি হয়।

শনিবার চট্টগ্রামে সালমান শাহ ‘হত্যার’ প্রতিবাদ ও বিচারের দাবিতে সমাবেশের আয়োজন করে সালমান শাহ ঐক্যজোট, চট্টগ্রাম। এতে প্রধান অতিথির বক্তব্য দেন নীলা চৌধুরী।

বক্তব্যে নীলা চৌধুরী বলেন, ‘সালমানের মৃত্যুর শোকে ৪১ জন মানুষ মারা গেছে। আমি তার সেই ভক্তদের দেখতে পাইনি। এখন তাই আপনাদের কাছে আসলাম। আপনারা আমার ছেলেকে ভালোবাসেন। আপনাদের কথা শুনতে এসেছি। ’

তিনি বলেন, ‘তার মৃত্যু নিয়ে সবার ক্ষোভ আছে, দুঃখ আছে, প্রশ্ন আছে। আমরা যখন অনলাইনে বসি তখন লাখ লাখ প্রশ্ন করেন। সেদিন অনলাইনে এক মেয়ে বললো, একটা ছয় বছরের বাচ্চা ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছে। এতে ফ্যানটা ভেঙে পড়ে গেছে। কিন্তু সালমানের মতো ছেলে আত্মহত্যা করলো, ফ্যানটা ভেঙে পড়লো না কেনো? ফ্যানটা ফ্যানের জায়গায় রয়ে গেছে। রশিটা সোজা কাটানো থেকে গেছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে গোসল করিয়ে গায়ে তেল মাখিয়ে দেয়, যাতে গলায় বসানো ফিংগার প্রিন্ট নষ্ট হয়ে যায়। ’

এতে বক্তব্য দেন সালমান শাহ ঐক্যজোট, চট্টগ্রামের সভাপতি তানভির সায়েম, সাধারণ সম্পাদক সালমান হায়দার, অরিন্দম চক্রবর্তী, আরিফ জয়, লোকমান হোসেন, নাসির চৌধুরী, মেহেরাজ প্রমুখ।

No comments: