প্রবীণ সাংবাদিক শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি গোপাল দেব চৌধুরীর মরদেহে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের শ্রদ্ধাঞ্জলি প্রদান

বিকুল চক্রবর্তী: শ্রীমঙ্গল তথা মৌলভীবাজার জেলার সাংবাদিকতা অঙ্গনের এক উজ্জল নক্ষত্র, ষাটের দশকের সাংবাদিক, শ্রীমঙ্গলের ধানসিঁড়ি আবাসিক এলাকার বাসিন্দা স্বর্গীয় রাধানাথ দেব চৌধুরীর নাতি, প্রয়াত পুলিন বিহারী দেব চৌধুরীর কনিষ্ঠ পুত্র শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি, সাপ্তাহিক চায়ের দেশ পত্রিকার সম্পাদক, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, শ্রীমঙ্গল প্রেসক্লাব ও ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি, অর্ধ শতাব্দীর অভিজ্ঞতাসম্পন্ন বিশিষ্ট সাংবাদিক, শ্রীমঙ্গলের প্রায় প্রতিটি সামাজিক -সাংষ্কৃতিক – ধর্মীয় সংগঠনের সাথে জড়িত ব্যক্তিত্ব গোপাল দেব চৌধুরী ৬ অক্টোবর শুক্রবার সকাল ১১.৩০ মিনিটে ঢাকার অ্যাপোলো হাসপাতালের সি.সি.ইউতে চিকিৎসাধীন অবস্থায় ইহলোক থেকে পরলোকে গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

তাঁর মৃত্যুসংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঢাকাস্থ অ্যাপোলো হাসপাতালে ছুটে যান বাংলাদেশ জাতীয় সংসদের মৌলভীবাজার – ৪ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ উপাধ্যক্ষ আব্দুস শহীদ। সেখানে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

রাত সাড়ে ৮টায় তাঁর মরদেহ শ্রীমঙ্গলস্থ বাসভবনে নিয়ে আসলে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ, ঔষধ ব্যবসায়ী সমিতি, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি, মৌলভীবাজার প্রেসক্লাব, শ্রীমঙ্গল প্রেসক্লাব, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও কমলগঞ্জ প্রেসক্লাব সহ সেখানে সর্বস্তরের জনগন তার মরদেহে ফুলের শ্রদ্ধাঞ্জলি জানান। পরে রাত ১২টায় শ্রীমঙ্গল পৌর শশান ঘাটে শুরু হয় তার দাহকার্য্য।

No comments: