পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সৈয়দ আব্দুর রফিক নাজমু’র শুভেচ্ছা

জুড়ী টাইমস সংবাদ: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীসহ বিশ্বের সকল মুসলিমদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের আলআইনে প্রতিষ্ঠিত “জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন” এর সাধারণ সম্পাদক,  জুড়ী টাইমস অনলাইন পত্রিকার উপদেষ্ঠা মন্ডলীর  সিনিয়র সভাপতি ও দারুল উলূম মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠিতা  সৈয়দ আব্দুর রফিক নাজমু।

শুভেচ্ছা বাণীতে সৈয়দ আব্দুর রফিক নাজমু বলেন, ঈদুল আজহার শিক্ষায় ত্যাগের মহিমাকে স্মরণের মাধ্যমে কোরবানির মহান আদর্শে উদ্বুদ্ধ হওয়ার শিক্ষা নিয়ে আসে। অসামন্য ত্যাগের মহিমাপূর্ণ এই ঈদ বিশ্ব মুসলিমের মধ্যে অনাবিল-আনন্দও নিয়ে আসে। পশু কোরবানির মাধ্যমে মহান আল্লাহপাকের নির্দেশের প্রতি আনুগত্য প্রকাশ ও তার সন্তুষ্টি অর্জনই ঈদুল আজহার লক্ষ্য। মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি গভীর অনুগত্য ও তার রাহে রয়েছে সর্বোচ্চ ত্যাগের অসাধারণ এক ঘটনার স্মরণে শতাব্দীর পর শতাব্দী ধরে উদযাপিত হয়ে আসছে ঈদুুল আযহা।

পবিত্র ঈদুল আজহায় পশু কোরবানির মধ্য দিয়ে মুসলিম উম্মাহ প্রকৃত অর্থে মানুষের অন্তরের পশুবৃত্তিকেই বিসর্জন দিয়ে ত্যাগের মহিমায় উদ্ভাসিত হবেন এই কামনায় দেশবাসীসহ মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ ও পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান তিনি।

No comments: