লন্ডনে জুড়ীর সাদিকুর রহমানের এল.এল.বি ডিগ্রী অর্জন

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের পুর্ব বেলাগাঁও গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আবদুল মান্নানের ছেলে ও মরহুম মাওলানা সরাফত আলীর দোহিত্র লন্ডন প্রবাসী সাদিকুর রহমান লন্ডনের বিখ্যাত ইউনিভার্সিটি অব লন্ডন থেকে এল.এল.বি অনার্স ডিগ্রী অর্জন করেছে।

সাদিকুর রহমান ইতিপূর্বে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ২০০১ সালে  সমাজবিজ্ঞানে বি.এস.এস অনার্স করেছে এবং ২০০৩ সালে এম.এস.এস ডিগ্রী অর্জন করেন।

সাদিকুর রহমান ব্যক্তিগত জীবনে অনেক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মৌলভীবাজার স্টুটেন্টস এসোসিয়েশন এর ২০০২-২০০৩ সেশনের সভাপতির দায়িত্ব পালন সহ একই বিশ্ববিদ্যালয়ের অঙ্গিকার সাহিত্য সাংস্কৃতিক সংসদের বিভাগীয় পরিচালকের দায়িত্ব পালন করেন।

ব্যক্তিগত জীবনে সাদিকুর রহমান ২০০৮ সালে  সুনামগঞ্জের সৈয়দপুর গ্রামের ঐতিহ্যবাহী বড়বাড়ির সৈয়দ রশিদ  আহমদের কন্যা সৈয়দা হামিদা আক্তার সুমির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক সাদিকুর রহমান বর্তমানে স্বপরিবারে স্থায়ীভাবে লন্ডনে বসবাস করছেন।

সাদিকুর রহমান আইন পেশার পাশাপাশি আইনের ওপর উচ্চতর ডিগ্রী নিতে সকলের দোয়া কামনা করেন।

No comments: