সংযুক্ত আরব আমিরাতে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি গঠন

জুড়ী টাইমস সংবাদ: সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত জুড়ী উপজেলাবাসীদের নিয়ে গঠন করা হয়েছে “জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন” নামে একটি সামাজিক সংগঠন। গত ২৬ আগস্ট শনিবার সংযুক্ত আরব আমিরাতের আলআইনে স্থানীয় একটি হোটেলে বহুল প্রতিক্ষিত জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন এর কমিটি গঠন উপলক্ষে এক মতবিনিময় সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

উক্ত অধিবেশনে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের একটি দক্ষ ও কর্মমুখী কমিটি গঠন করা হয়। ওইদিন সিনিয়র এবং জুনিয়রদের দক্ষতার ভিত্তিতে এবং সংমিশ্রণে একটি ঐতিহাসিক কমিটির মাধ্যমে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠা কমিটি তার যাত্র শুরু করে। অত্যন্ত আনন্দিত পরিবেশে সৈয়দ নজরুল ইসলামের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এই অধিবেশনে সভাপতিত্ব করেন জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা আহবায়ক সৈয়দ আবদুর রফিক নাজমু।

অধিবেশনে আমন্ত্রিত অতিথি বৃন্দের মতামত এবং উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে আগামী এক বৎসরের জন্য কমিটির নেতৃবৃন্দরা হলেন- প্রধান পৃষ্ঠপোষক আলহাজ আবদুল জলিল, প্রধান উপদেষ্টা আহমেদ আলী, উপদেষ্টা হিরা মিয়া, উপদেষ্টা এম এ মুনিম আবুল, উপদেষ্টা আবদুল লতিফ , উপদেষ্টা শামছুল ইসলাম, উপদেষ্টা বেলাল আহমেদ, কার্যকরী কমিটি সভাপতি আলহাজ আজমল আলী , সহ-সভাপতি হাফেজ আহমেদ শেনাজ, সহ-সভাপতি রহমত আলী শুয়েব, সহ-সভাপতি মো: আতাব খান, সহ-সভাপতি শামীম আহমেদ , সাধারণ সম্পাদক সৈয়দ আবদুর রফিক নাজমু, সিনিয়র যুগ্ম সম্পাদক এম এ মুকিত সাইদুল, যুগ্ম সম্পাদক মো: মরতুজা আলী, যুগ্ম সম্পাদক মো: রানা হামিদ , সাংগঠনিক সম্পাদক মো: জোবের আহমেদ , সিনিয়র সহ-সাংগঠনিক মো: মিছবাহ উদ্দিন, সহ-সাংগঠনিক মাজেদুল ইসলাম পারভেজ , সহ-সাংগঠনিক আবদুস সহিদ, কোষাধ্যক্ষ আবদুল জব্বার এলাইছ, সহ-কোষাধ্যক্ষ আলহাজ বদরুল ইসলাম , সহ-কোষাধ্যক্ষ সরফ উদ্দিন, প্রচার সম্পাদক মহি উদ্দিন রিপন, সহ-প্রচার জালাল আহমেদ। 

উক্ত কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুর রফিক নাজমু বলেন, সংযুক্ত আরব আমিরাতে নব-গঠিত জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন দেশে-বিদেশে জুড়ী উপজেলাবাসীদের মধ্যে সম্প্রীতি, সৌহার্দ্য, শিক্ষা, সংস্কৃতি ও সামাজিক উন্নয়নে অনেক ভূমিকা পালন করবে। আমাদের এই কমিটিতে পরবর্তীতে আরও অনেকের নিয়োগ বাকী রয়েছে যা আমাদের পরবর্তী কার্যকরী কমিটির মিটিংয়ে নিয়োগ দেয়া হবে।

No comments: