জুড়ী টাইমসের আয়োজনে সাবেক ব্রিগেডিয়ার জেনারেল মরহুম সৈয়দ আব্দুর রবের মৃত্যুবার্ষিকী পালন

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ীতে জুড়ীর কৃতি সন্তান ও দেশ-মাতৃকার অকুতভয় সৈনিক সাবেক ব্রিগেডিয়ার জেনারেল মরহুম সৈয়দ আব্দুর রব এর ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জুড়ী টাইমস এর আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
সম্প্রতি জুড়ী টাইমস কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জুড়ী টাইমস এর উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি ও ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: মাসুক আহমদ এর সভাপতিত্বে এবং জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা পরিষদের নির্বাচিত সদস্য মো: বদরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মো: তাজুল ইসলাম, বিশিষ্ট আইনজীবী ও কলামিষ্ট এডভোকেট শওকতুল ইসলাম চৌধুরী, দারুল উলূম মাদরাসা ও এতিমখানা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ও ব্রিগেডিয়ার জেনারেল মরহুম সৈয়দ আব্দুর রব এর ছোট ভাই সৈয়দ আব্দুর রাজ্জাক ফখরু, জুড়ী উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক ও জেলা যুবলীগ নেতা মামুনুর রশীদ সাজু, দৈনিক প্রথম আলো পত্রিকার সাংবাদিক কল্যাণ প্রসূন চম্পু , দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সাংবাদিক এবিএম নুরুল হক,  দৈনিক আমার দেশ পত্রিকার সাংবাদিক হারিস মোহাম্মদ, দারুল উলূম মাদরাসা ও এতিমখানার প্রিন্সিপাল হযরত মাওলানা শেখ আব্দুর রহমান, জুড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো: খলিলুর রহমান, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান খোকন, জাতীয় পার্টির নেতা অানোয়ারুল ইসলাম আনু, লন্ডন প্রবাসী রায়হান আহমদ, তরুন সমাজসেবক আব্দুল আহাদ, জুড়ী টাইমস এর ম্যানেজিং ডাইরেক্টর কামরুল হোসাইন পলাশ প্রমূখ।
 
সভায় বক্তারা বলেন, ব্রিগেডিয়ার জেনারেল মরহুম সৈয়দ আব্দুর রব আজ আমাদের মাঝে নেই। কিন্তু তার আদর্শ, তার দর্শন আছে। মরহুম সৈয়দ আব্দুর রবের স্বপ্ন ছিল একটি মাদরাসা ও এতিমখানা করার। আজ তার স্বপ্ন বাস্তবায়ন হয়েছে। আমরা যদি যার যার অবস্থান থেকে অবদান রেখে তার স্বপ্নের মাদরাসা ও এতিমখানাটি এগিয়ে নিতে উৎসাহ যোগাই ও সহযোগিতা করি তবেই তার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে। 
 
সভায় বক্তারা দাবি জানিয়ে বলেন, আমরা চাই জুড়ীর বিশ্বনাথপুরে অবস্থিত মরহুম সৈয়দ আব্দুর রবের স্বপ্নের দারুল উলূম মাদরাসা ও এতিমখানার রাস্তাটি সৈয়দ আব্দুর রবের নামে নামকরন করা হউক।
 
সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সাংবাদিক এবিএম নুরুল হক।

No comments: