জাতীয় শোক দিবস উপলক্ষে জুড়ী টাইমস এর আলোচনা সভা

জুড়ী টাইমস সংবাদ: গভীর শোক, বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে জাতি স্মরণ করেছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। জাতির পিতার প্রতি যথাযথ সম্মান ও ভাবগাম্ভীর্য পরিবেশে দেশব্যাপী পালিত হয়েছে জাতীয় শোক দিবস। 

১৫ আগস্ট মঙ্গলবার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে জুড়ী টাইমস পরিবার। 

মঙ্গলবার সন্ধ্যায় জুড়ী টাইমস অফিসে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জুড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুলেশ চন্দ্র চন্দ মন্টু। জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী সদর জায়ফরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম, জুড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো: খলিলুর রহমান, এপেক্স ক্লাব অব হাকালুকি ভিউয়ের প্রেসিডেন্ট এপে: আব্দুল আজিজ, আব্দুল আজিজ মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সুলতান হোসেন রাজু, ম্যানেজার তাপস চক্রবর্তী, রাইসা ইয়ার ট্রাভেলস এর পরিচালক মোর্শেদ আলম ময়না, উপজেলা সদর জামে সমজিদের খতিব মাওলানা জহিরুল ইসলাম, বিশিস্ট ব্যবসায়ী আব্দুল লতিফ, আরশ আলী, লিটন আহমদ, শাহালম, জুড়ী টাইমস এর ম্যানেজিং ডাইরেক্টর কামরুল হোসাইন পলাশ, জুড়ী টাইমস এর ম্যানেজিং ডাইরেক্টর ইকবাল খান, শিক্ষক মোস্তাকিম আহমেদ, বিকন ফার্মাসিটিকাল এর প্রতিনিধি স্বপন আহমেদ প্রমূখ। 
 
সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে নেই। কিন্তু তার আদর্শ, তার দর্শন আছে বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়া। আমরা যদি যার যার অবস্থান থেকে অবদান রেখে বঙ্গবন্ধুর সেই স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করতে পারি তবেই তার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে।

সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা সদর জামে সমজিদের খতিব মাওলানা জহিরুল ইসলাম।

No comments: