আরব আমিরাতে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি গঠন; সৈয়দ আব্দুর রফিক নাজমু আহবায়ক

সাইফুল ইসলাম সুমন: সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত জুড়ী উপজেলাবাসীদের নিয়ে গঠন করা হয়েছে “ জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ”  নামে একটি সামাজিক সংগঠন। উক্ত কমিটির আহবায়ক নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজসেবক সৈয়দ আব্দুর রফিক নাজমু।

গত ৭ জুন উক্ত কমিটি গঠন উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত হয় আরব আমিরাতের আজমান আলা উদ্দিন রেস্টুরেন্টে। উক্ত সভায় সভাপতিত্ব করেন আহমদ আলী। সভায় সর্বসম্মতিক্রমে ২৮ সদস্য বিশিষ্ঠ একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন- আহবায়ক সৈয়দ আব্দুর রফিক নাজমু, যুগ্ম আহবায়ক আহমদ আলী, আমির উদ্দিন, আব্দুল জব্বার, এম.এ মুকিত, মুর্তুজ আলী, জোবের আহমেদ, শফিক মিয়া, আব্দুল কাদির, হাফিজ আহমেদ শেনাজ, ইরা মিয়া, মিছবাহ উদ্দিন, জালাল উদ্দিন, বিলাল উদ্দিন, আব্দুস শহিদ, আব্দুল হামিদ, রানা হামিদ, মাজেদুল ইসলাম পারভেজ, আব্দুল বাছিত, শামীম খানঁ, আতাব খানঁ, হেলাল উদ্দিন, আব্দুল গফুর, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা খায়রুল আলম, মো: আনোয়ার, আব্দুল কাইয়ুম, আলা-উদ্দিন।

উল্লেখ্য যে, উক্ত কমিটির আহবায়ক সৈয়দ আব্দুর রফিক নাজমু  আমাদের জুড়ী টাইমস এর উপদেষ্ঠা মন্ডলীর সিনিয়র সভাপতি। সৈয়দ আব্দুর রফিক নাজমুকে আরব আমিরাতের জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের আহবায়ক নির্বাচিত করায় জুড়ী টাইমস পরিবারের পক্ষথেকে সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

No comments: