জুড়ীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ত্রাণ বিতরণ

জুড়ী টাইমস সংবাদ: জুড়ী উপজেলায় বন্যা কবলিত পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
গত ১৯ জুলাই বুধবার হাকালুকি হাওরপারের জুড়ী উপজেলায় বন্যাদুর্গত ৫ শত পরিবারের মধ্যে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষথেকে ত্রাণ বিতরণ করেন জেলা ও উপজেলা বিএনপি পরিবারের সদস্যরা। 

ওইদিন সকালে জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মুজিবুর রহমানের বাস ভবনের সম্মুখে অনুষ্ঠিত ত্রাণ বিতরনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মুজিবুর রহমান, জেলা বিএনপির সদস্য এম.এ মুহাইমিন শামীম, জুড়ী উপজেলা বিএনপি নেতা মো: ফাতির আলী, জামাল উদ্দিন, ফয়ছল আহমদ, জামাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মো: রুমেল উদ্দিন  আহমদ, কামরুল ইসলাম, উপজলা যুবদল নেতা মো: আব্দুল আহাদ, মো: শফিক উদ্দিন, কাতার যুবদল নেতা তারেক আহমদ, ফ্রান্স যুবদল নেতা সায়মন আহমদ, উপজলা শ্রমীক দল নেতা ইরা মিয়া প্রমূখ। এসময় জুড়ী উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
একপ্রতিক্রিয়ায় মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান বলেন, বন্যার্তরা সরকারের কাছ থেকে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পাচ্ছে না, প্রয়োজনের তুলনায় যৎসামান্য ত্রাণ সামগ্রী সরকার বিতরণ করেছে, তাও প্রকৃতপক্ষে বন্যায় ক্ষতিগ্রস্ত লোকের হাতে পৌঁছায়নি। তাই আজ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। বেগম খালেদা জিয়ার পক্ষথেকে হাকালুকি হাওরপারের বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বিএনপির অনেক নেতা কর্মীরাও ব্যক্তিগতভাবে ত্রাণ নিয়ে বন্যাকবলিত লোকদের পাশে যাচ্ছেন।

No comments: