বড়লেখা ও জুড়ীতে বিএনপির সদস্য সংগ্রহ অভিযানে ব্যাপক সাড়া

এ.আর সোহান: গত ১ জুলাই শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া তার গুলশান কার্যালয়ে দলের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন করেন। দুই মাসব্যাপী এ কর্মসূচি চলবে আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত। 

এই কর্মসূচির অংশ হিসেবে গত ১২, ১৩, ১৪, ১৫ ও ১৬ জুলাই মৌলভীবাজার-১ আসনের নির্বাচনি এলাকা বড়লেখা ও জুড়ী উপজেলার সকল ইউনিয়নে দলের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করেন- মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের বিএনপির সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী শিল্পপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ মিঠু।

এসময় উপস্থিত ছিলেন- বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হফিজ, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান, সহ সভাপতি ও সুজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নছিব আলী, যুগ্ম সম্পাদক ও সাবেক সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম মামুন, পৌর বিএনপির প্রচার সম্পাদক কামরুল ইসলাম, অর্থ সম্পাদক সফিকুজ্জামান, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দেলুয়ার হোসেন সহ জুড়ী উপজেলা বিএনপি নেতা হাবিবুর রহমান আছকর, দেওয়ান আইনুল হক মিনু, নিপার রেজা, হাজী সোহেল আহমেদ প্রমূখ।

একপ্রতিক্রিয়ায় মিঠু বলেন, আমাদের সদস্য সংগ্রহ অভিযান সারা দেশে চলছে। টার্গেট পূরণের লক্ষ্যে আমাদের কার্যক্রম অব্যাহত আছে। এখন পর্যন্ত বড়লেখা ও জুড়ী উপজেলার সকল ইউনিয়নে আমাদের দলের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি খুব ভালোভাবে চলছে। এই কর্মসূচি জনগণের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।  জনগণের মধ্যে এই কর্মসূচিতে বিপুল সাড়া দেখে আমি অভিভূত। আমার রাজনৈতিক জীবনে জনগণের মধ্যে এত সাড়া আর কখনো দেখিনি। যেখানে নিপীড়ন-নির্যাতন চলছে, গুম-খুন চলছে ওই সময়ে সাধারণ মানুষ ঝাঁকে ঝাঁকে বিএনপির সদস্য হতে এগিয়ে আসছেন। আমি মনে করি এটা শেখ হাসিনার ফ্যাসিস্ট শাসনের বিরুদ্ধে একটি প্রতিবাদ। আমার বিশ্বাস কর্মসূচি বিএনপিকে আরো শক্তিশালী করবে। এই সরকারের পতন ত্বরান্বিত করবে ইনশা আল্লাহ।

No comments: